May 29, 2023, 12:08 pm

প্রতিটা গ্রাম এখন শহরে পরিনত হয়েছে- পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ঘামের গন্ধ ও মাটির গন্ধ আমাকে মুগ্ধ করে, আমি মাটি ও মানুষের নেশায় আসক্ত। যার কারনে তীব্র গরমেও আমি আপনাদের পাশে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঈদ সামগ্রী নিয়ে এসেছি। ডিজিটাল বাংলাদেশের কল্যানে মানুষের অনলাইন সেবা নিশ্চিত করা হয়েছে।

পলক এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অসহায় মানুষের পাশে থাকেন, তিনি ৯ লক্ষ মানুষের ঘর করে দিয়েছেন। দিনরাত প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। দুখী মানুষের হাসির জন্য বঙ্গবন্ধু কন্যা কাজ করছেন। সাড়ে ৩ হাজার পরিবার কে ঈদ সামগ্রী দেয়া হচ্ছে। সিংড়া উপজেলার ২০৩৪ পরিবার প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে।
আশ্রয়ন প্রকল্পের মানুষের হাসি ফোটানোর লক্ষে শাড়ি, লুঙ্গী সহ ঈদ সামগ্রী দেয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আমরা পৌঁছে দিচ্ছি। প্রতিমন্ত্রী পলক বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত উপজেলার আতাইকুলা, আগপাড়া ও বড়িয়া আশ্রয়ন প্রকল্পের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক আবু নাসের ভূঞা, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুন,
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন, লালোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক শুভ, লালোর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক রুবেল হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD