April 19, 2024, 1:48 pm

বুবলী শুভেচ্ছা জানালেও নীরব অপু বিশ্বাস

যমুনা নিউজ বিডিঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্মদিন আজ। এ উপলক্ষ্যে শুভেচ্ছা জানাচ্ছেন স্বজন, বন্ধু ও ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভালোবাসার বিভিন্ন শুভেচ্ছা পাচ্ছেন শাকিব।

মঙ্গলবার সকালে শুভেচ্ছা জানিয়েছেন তার দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলী। অবশ্য নায়ককে নিয়ে প্রায়ই তাকে নানা পোস্ট দিতে দেখা যায়। এবারও যেন তার ব্যতিক্রম নয়।

তবে এখনো শুভেচ্ছাবার্তা আসেনি তার সাবেক স্ত্রী অপু বিশ্বাসের কাছ থেকে। ফেসবুক বা অন্য কোনো মাধ্যমে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা যায়নি তাকে। শাকিবকে নিয়ে মাঝেমধ্যে বুবলীর পোস্ট দিতে দেখা গেলেও অপুকে তেমন কিছু পোস্ট দিতে দেখা যায় না।

বুবলী ছেলে শেহজাদ বীরের সঙ্গে শাকিবের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, হ্যাপি বার্থডে। সঙ্গে ভালোবাসার একটি ইমোজিও দিয়েছেন তিনি। এই পোস্টের কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

তারকা অভিনেতা শাকিব সিনেমা দিয়ে আলোচনায় থাকলেও তার ব্যক্তিজীবনও এসেছে বারবার আলোচনায়। বুবলী-অপু ও দুই সন্তান নিয়ে প্রায়ই গণমাধ্যমের শিরোনাম হন শাকিব।

১৯৭৯ সালের ২৮ মার্চ জন্মগ্রহণ করেন এই সুপারস্টার। জীবনের ৪৩ বসন্ত পেরিয়ে ৪৪-এ পা দিলেন তিনি। অনন্ত ভালোবাসা চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়জীবন শুরু হয় ১৯৯৯ সালে।

শাকিব খান ২০০৮ সালে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাসকে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় এ জুটির ছেলে আব্রাম খান জয়ের। ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলে সব তথ্য ফাঁস করেন অপু বিশ্বাস। ২০১৭ সালের নভেম্বরে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

পরের বছরের ২০ জুলাই শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় জন্ম হয় তাদের ছেলে শেহজাদ খান বীরের। গত ৩০ সেপ্টেম্বরে এসব তথ্য জানান বুবলী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD