January 28, 2023, 8:37 pm

বিএনপি গণতন্ত্র ধ্বংস করেছে, মেরামত করেছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

যমুনা নিউজ বিডিঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে ‘গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের মূল্যবোধ হত্যাকারী’ বলে অভিহিত করেছেন। তিনি প্রশ্ন উত্থাপন করে বলেছেন, তারা (বিএনপি) কী করে রাষ্ট্র মেরামত করবে, যারা এক কোটি ভুয়া ভোটার ও ভোটের জন্ম দিয়েছে।
তিনি আরও বলেন, রাষ্ট্র মেরামত করবে শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার। কারণ এ দেশে প্রথম নির্বাচন কমিশনকে আইনের মাধ্যমে প্রতিষ্ঠিত করেছে তার সরকার।

সোমবার বিকালে রাজধানীর মিরপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি।

সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ লাখ শীতবস্ত্র দিয়েছেন জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শীতে মানুষ কষ্টে আছে। আমরা মানুষের পাশে আছি। মানুষের যে কোনো কষ্টে শেখ হাসিনার নেতৃত্বে পাশে ছিলাম, আছি, থাকব।

তিনি বলেন, দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থা বিএনপি ধ্বংস করেছে। আর মেরামত করেছেন শেখ হাসিনা। বিশ্ব সংকটে বিশ্বের বড় বড় দেশগুলো যেখানে সংকটে সেখানে বাংলাদেশের সুনাম করছে অনেকেই।

বিএনপির কর্মসূচির পাল্টা কর্মসূচি আওয়ামী লীগ দেয়নি উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আমাদের দল মানুষের কল্যাণে শীতবস্ত্র বিতরণ করছে। বিএনপি হতাশায় হাসপাতালে গিয়েছে। সেখান থেকে বেরিয়ে আবারো হাঁকডাক, মিথ্যাচার শুরু করেছে।

মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লুর ঢাকা সফরের বিষয়ে ওবায়দুল কাদের প্রশ্ন উত্থাপন করে বলেন, ডোনাল্ড লু আসার পর বিএনপি নেতারা হাসপাতালে কেন গিয়েছেন? তিনি বলেন, আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার মিশনে বিএনপি আন্দোলন করেছিল অদৃশ্য নির্দেশে। তারাই দেশে নষ্ট রাজনীতির জন্ম দিয়েছে।

অনুষ্ঠানে প্রায় তিন হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করার কথা জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD