May 27, 2024, 9:58 am

দেশটা এখন বিপদের মধ্যে আছে : মির্জা আব্বাস

যমুনা নিউজ বিডি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, দুর্নীতি, লুটপাটের কারণে সরকারের কাছে দেশটা একটা স্বর্গ রাজ্যে পরিণত হয়েছে। আসলে ব্যাপারটা কিন্তু তা নয়। দেশটা এখন বিপদের মধ্যে আছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে রাজধানীর শাজাহানপুরে নিজ বাসায় সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, নিত্যপণ্যের চড়া দামের কারণে গাজার চাইতেও খারাপ অবস্থায় আছে সাধারণ মানুষ। আবারও সব জিনিসের দাম বাড়িয়ে দেয়ার আশঙ্কার কথা জানান তিনি।

তিনি বলেন, বৈশ্বিক চাপের কারণে সরকার ভয়ে আছে। সবাই জেনে গেছে যে, বাংলাদেশে একটা ডামি নির্বাচন হয়েছে। এক প্রশ্নের জবাবে মির্জা আব্বাস বাংলাদেশের নির্বাচন নিয়ে রিপোর্ট প্রকাশ করায় ইউরোপীয় ইউনিয়নকে ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, তারা পরিস্থিতি পর্যবেক্ষণ করে দেশের মানুষের পক্ষে অবস্থান নিয়েছে। সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে মির্জা আব্বাসের বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছে দাবি করে তিনি এমন কর্মকাণ্ডের

গণতান্ত্রিক ও মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপি ১৭ বছর ধরে আন্দোলন করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বিষয়টা এমন না যে কালকেই বিএনপিকে ক্ষমতায় যেতে হবে। আমাদের আন্দোলন জনগণের মৌলিক অধিকার, কথা বলার অধিকার, ভোটের অধিকার, বাঁচার অধিকার আদায়ের জন্য। এই আন্দোলন চলবে, থেমে থাকবে না। এর ধারাবাহিকতায় গত বছরের ২৮ অক্টোবর আমাদের সমাবেশ হয়, সেখানে সরকার অতর্কিত আক্রমণ করে।

মির্জা আব্বাস বলেন, একজন মন্ত্রী বলেছেন বরই দিয়ে ইফতার করেন। জনগণের জন্য বড়ই আর বেগুনির বদলে পেঁপে। আর তাদের জন্য দামি ফল, খেজুর ও আঙ্গুর।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD