March 28, 2024, 11:25 pm

সিরাজগঞ্জে স্বামী হত্যার ঘটনায় স্ত্রী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামী হত্যার ঘটনায় জড়িত স্ত্রী ফারজানাকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সে শাহজাদপুর উপজেলার আগনুকালী গ্রামের নিহত শরিফুলের স্ত্রী।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রায় ২ মাস আগে শরিফুলের (৩০) সাথে একই এলাকার চর-বেতকান্দি গ্রামের ফারজানার বিয়ে হয়। এ বিয়ের পর থেকেই নাকি স্ত্রী শরিফুলকে পছন্দ করতো না। একপর্যায়ে ফারজানা তার বাপের বাড়ি চলে যায়। গত সোমবার রাতে ওই যুবক শ্বশুর বাড়ি বেড়াতে যায়। শ্বশুর বাড়িতে স্বামী স্ত্রীর মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয় এবং ওইদিন রাত থেকেই শরিফুল নিখোঁজ হয়। বৃহস্পতিবার সকালে ওই যুবকের রক্তমাখা জামা কাপড় পায় এলাকাবাসী। নিখোঁজের পর ৬দিন পর শনিবার সকালে স্থানীয় করতোয়া নদীতে হাত-পা বাধা অবস্থায় তার ভাসমান দেখতে পায় স্থানীয়রা। পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সন্ধ্যায় থানায় আনে এবং নিহতের স্ত্রী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে শাশুড়িকে ছেড়ে দেয়া হলেও স্ত্রী ফারজানাকে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে রোববার সকালে ওই যুবকের লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD