March 29, 2024, 6:27 am

কুড়িগ্রামে ৫২ কেজি গাঁজা ও ৫৩ বোতল ইস্কাফসহ আটক ৩

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে পৃথক দুইটি অভিযানে ৫২ কেজি গাঁজা ও ৫৩ বোতল ইস্কাফসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলা পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী উপজেলার ২নং শিমুলবাড়ী ইউনিয়নের চর শিমুলবাড়ী গ্রামে জনৈক হেলাল উদ্দিনের বাড়ির সামনে ভুট্টা ক্ষেতের ভিতরে সর্বমোট চারটি চটের বস্তার ভিতর মোট ৫২ কেজি গাঁজাসহ ফুলবাড়ীর নাওডাঙ্গা বড়াইকারি গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ শহিদুল ইসলাম (৩৫) ও গজের কুটি গ্রামের সুমনকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে একই রাতে ফুলবাড়ী থানার অপর এক অভিযানে শিমুলবাড়ি মিয়া পাড়া গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ হামিদুল ইসলাম (৪৫) এর বসতবাড়ির পশ্চিম ভিটি পূর্ব দুয়ারী টিনের চৌচালা ঘরের ভিতরে উত্তর কোণায় মাটির নিচে সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর রক্ষিত ৫৩ বোতল ইস্কাফ ও সাদা পলিথিনের ভিতর থেকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে ফুলবাড়ী থানা পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD