March 28, 2024, 9:12 am

বগুড়ায় বার সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়া জেলা এ্যাডভোকেট বার সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে মতিয়ার রহমান বার ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ এ. কে. এম মোজাম্মেল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বার এবং বেঞ্চ একে অপরের সাথে বিশেষভাবে জড়িত। এই দুটি ছাড়া বিচার বিভাগে বিচারিক কার্যক্রম পরিচারনা করা সম্ভব নয়। আপনাদের সহযোগিতায় আগামী দিনে বগুড়ায় বিচার কার্যক্রম আরো তরান্বিত হবে। আইনের বাহিরে আমরা কখনই যেতে পারবো না। সকল বিধিবিধান মেনে আমাদের বিচার কার্যক্রম পরিচালনা করতে হবে। এজন্য আপনাদের মত বিজ্ঞ আইনজীবীদের সকল ধরনের সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান সিনিয়র এ্যাডভোকেট আফতাব উদ্দিন আহমেদ।

জেলা এ্যাডভোকেট বার সমিতির সভাপতি এ্যাডভোকেট আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক আশিকুল খবীর।

এ্যাডভোকেট পলাশ খন্দকারের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোছা. আফছানা ইয়াছমিন, নবনির্বাচিত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আব্দুল বাছেদ, এ্যাডভোকেট মো. আতাউর রহমান খান মুক্তা,  রেজাউল করিম মন্টু, মো. সাইফুল ইসলাম মিয়া পল্টু, এ এইচ এম গোলাম রব্বানী খান রোমান, জাকির হোসেন নবাব, আব্দুল লতিফ পশারী ববিসহ প্রমুখ। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD