March 28, 2024, 9:56 am

স্মার্ট বাংলাদেশ আওয়ামী লীগের নতুন ধোঁকা: নজরুল

যমুনা নিউজ বিডিঃ ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আমরা স্মার্ট বাংলাদেশের কথা শুনেছি। অথচ পত্রিকায় দেখলাম ২০২২ সালে বাংলাদেশ বিশ্ব সৃজনশীলতার তালিকায় ১৩৫ দেশের মধ্যে ১২৯ নম্বরে। এই অবস্থায় আমরা কতটা সৃজনশীল হতে পারব? সৃজনশীল যদি না হতে পারি তাহলে স্মার্ট বাংলাদেশ হব কী করে? আমরা কাকে ধোঁকা দিতে চাই? জনগণ আমাদের এত বিশ্বাস করে, আশায় বুক বাঁধে। তাদের সঙ্গে প্রতারণা করার মতো পাপ, এত বড় অপরাধ আর কিছু নাই।

সোমবার (২ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ মুসলিম লীগের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বিরোধী দলটির সর্বোচ্চ নীতিনির্ধারণী পর্ষদের এই নেতা।

নজরুল বলেন, কত রঙ, কত রকমের কথা শুনেছিলাম! আমরা বাংলাদেশকে সোনার বাংলা করব। বাংলাদেশকে কত কী করা হবে! ডিজিটাল বাংলাদেশ করা হবে, এখন স্মার্ট বাংলাদেশ করা হবে শুনেছি। সে দেশে দুর্ভিক্ষ দেখেছি, অনাচার দেখেছি, অব্যবস্থাপনা দেখেছি, এখন পর্যন্ত যে দেশে গণতন্ত্রহীনতা দেখেছি, একদলীয় শাসনব্যবস্থা দেখেছি। এগুলোর কোনোটাও শোনার মতো ছিল না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি শেখ জুলফিকার বুলবুল চৌধুরী। আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টি (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. ইবরাহীম, গণফোরামের সভাপতি মোস্তফা মহসিন মন্টু, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD