April 23, 2024, 6:13 am

চাটমোহরে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা খুন

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের শাবলের আঘাতে যুবলীগের স্থানীয় এক নেতা নিহত হয়েছেন। শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের প্রভাকরপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।
নিহত ব্যক্তি হলেন প্রভাকরপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে ও পার্শ্বডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আনিসুর রহমান আনিস (৫২)। এ ঘটনায় উভয়পক্ষের ৫ জন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন প্রভাকরপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আসলাম হোসেন (৩৫), মনসের আলী (৪০), আমির হোসেনের ছেলে নাহিদ ইসলাম (২২), মৃত আ. হামিদের ছেলে জাকিরুল ইসলাম (৪০) ও বাহের আলীর ছেলে আয়নুল হক (৬৫)। গুরুতর আহত জাকিরুলকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, বাহের আলীর ছেলে আহত আয়নুল হক (৬৫), আয়নুল হকের ছেলে সরোয়ার হোসেন (২৬) ও আ. হামিদের ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিরোধপূর্ণ একটি জমিতে শুক্রবার সকাল ১১টার দিকে যুবলীগ নেতা আনিসুর রহমান বেড়া দিতে যান। খবর পেয়ে প্রতিপক্ষ আয়নুল হক গং ঘটনাস্থলে গিয়ে বেড়া দিতে বাধা প্রদান করে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে আয়নুল হক পক্ষের জাকিরুল ইসলাম শাবল দিয়ে আনিসের মাথায় আঘাত করে। এতে আনিস পড়ে যান। এ সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৬ জন আহত হয়। গুরুতর আহত আনিসসহ অন্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার আনিসকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক আসিফ উদ্দিন খান জানান, হাসপাতালের আনার আগেই অনিসের মৃত্যু হয়েছে। জাকিরুল নামের একজনকে পাবনা স্থানান্তর করা হয়েছে। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

চাটমোহর থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লাশ উদ্ধার করাসহ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD