February 4, 2023, 2:30 pm

বগুড়ার যাত্রা অভিনেতা বুলবুল আর নেই

ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ যাত্রা ফেডারেশন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও অভিনয় শিল্পী আব্দুস সাত্তার বুলবুল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি………..রাজিউন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

আব্দুস সাত্তার বুলবুল যাত্রা ফেডারেশনের বগুড়া জেলা শাখার সভাপতি, কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সমাজ সেবক ছিলেন।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭১ বছর। মুত্যুর সময় তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ি বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের শান্তাগ্রামের পূর্বপাড়া। বর্তমানে তিনি পরিবার নিয়ে বগুড়া শহরের চেলোপাড়া নাইট স্কুল সংলগ্ন বসবাস করতেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে হঠাৎ তার বুকে ব্যাথা হয়। চিকিৎসার জন্য হাসপাতালে যাবার পথে তার মৃত্যু হয়।

মরহুমের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদান জানিয়ে বিবৃতি দিয়েছেন নন্দন শিল্পী গোষ্ঠীর সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক রনজু ইসলাম, সিনিয়র সহ-সভাপতি জামিউল হাসান রুপন, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বাসুদেব চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক সিদ্দিক হোসেন, দপ্তর সম্পাদক খোকা, কোষাধ্যক্ষ সোহেল আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য মাহমুদ কাজল নুর, শাহজাহান আলী, হাসান আলী, আব্দুস সালাম, আব্দুস সামাদ প্রধান, মামুনুর রশিদ মামুন, নুরল ইসলাম নুরু, রফিকুল ইসলাম রফিকসহ প্রমুখ।

আরো বিবৃতি দিয়েছেন গ্রাম-বাংলা সাংস্কৃতিক গোষ্ঠীর উপদেষ্টা দ্বীন মোহাম্মদ দ্বীনু, আব্দুল মোমিন রতন, নাজমুল কাদির শিপন, পরিচালক আমিনুল ইসলাম আরজু, সহকারি পরিচালক মামুনুর রশিদ মামুন, এনামুল হক, আনোয়ারুল হক বকুল, জাকির হোসেনসহ প্রমুখ।

আব্দুস সাত্তার বুলবুল বগুড়ার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে দীর্ঘ দিন ধরে কাজ করেছেন। বগুড়ার সাংস্কৃতিক অঙ্গনে তার অনেক অবদান রয়েছে। সমাজ সেবাতেও তিনি বিশেষ অবদান রেখেছেন। বগুড়াসহ দেশের বিভিন্ন জেলায় তিনি একজন ভালো নাট্য ব্যক্তিত্ব হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি বগুড়া পদাতিক’র সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ছিলেন। এছাড়াও বগুড়া জিলা স্কুলের সাবেক অভিভাবক সভাপতি, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক অভিভাবক সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে বগুড়াবাসী একজন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে হারালো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD