April 20, 2024, 1:54 pm

নয়াপল্টন থেকে বিএনপির এ্যানী-জুয়েল আটক

যমুনা নিউজ বিডিঃ রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের পর দলটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সদস্য আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলকে তুলে নেওয়ার ঘটনা ঘটেছে। আজ বুধবার বিকেল ৪টার কিছুক্ষণ পর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা তাদের গাড়িতে তুলে নিয়ে চলে যায়।

এ সময় সাংবাদিকরা ডিবির কর্মকর্তাদের কাছে তাদের আটক করা হয়েছে কি না জানতে চাইলেও কোনো মন্তব্য করতে রাজি হননি।

একই স্থান থেকে দলটির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে আটক করা হয়েছে। আজ বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে তাঁকে আটক করে গাড়িতে তোলা হয়।

এর আগে আজ বিকেল ৩টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। এখনও দফায় দফায় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলছে। নেতাকর্মীরা অলিগলি ও কার্যালয়ের মধ্যেও অবস্থান নিয়েছেন।

এদিকে, সংঘর্ষের একপর্যায়ে বিকেল ৪টার দিকে কার্যালয়ের গেটের বাইরে আসার চেষ্টা করেন নেতাকর্মীরা। তখনই পুলিশ কার্যালয়ের ভেতরে টিয়ারশেল নিক্ষেপ শুরু করেন। তারপর নেতাকর্মীরা ভেতর চলে যান।

পুলিশের টিয়ারশেলের আঘাতে বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে। আহত হয়েছেন পুলিশ সদস্যরাও।

এ ব্যাপারে মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান বলেন, ‘বিএনপির নেতাকর্মীরা সড়কে অবস্থান নিলে আমরা তাদের সরে যাওয়ার অনুরোধ করি। কিন্তু, তারা সরতে চায় না। পরে নেতাকর্মীরা আমাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। তারপর আত্মরক্ষার জন্য আমরা তাদের নিবৃত্ত করার চেষ্টা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD