February 1, 2023, 10:12 am

বিশ্বকাপের আগে আর্জেন্টিনাকে বড় দুঃসংবাদ দিলেন তারকা ফুটবলার

যমুনা নিউজ বিডিঃ কিছুদিন আগেই মাসকুলার সংকোচনের ইনজুরি কাটিয়ে ভিয়ারিয়ালের দলে ফিরেন আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো সোলসো। বিশ্বকাপের আগে যা আর্জেন্টাইন ভক্তদের জন্য সুখবরই ছিল এবং বিশ্বকাপের মূল স্কোয়াড ঘোষণার আগে আলবিসেলেস্তে কোচ লিওনেল স্কালোনিও ফেলেছিলেন স্বস্তির নিশ্বাস। কিন্তু তা আর ক্ষণস্থায়ী হলো না।

লা লিগার ম্যাচে অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে আবারও ইনজুরিতে পড়েছেন লো সোলসো। ম্যাচের ২৫তম মিনিটে ইনজুরিতে পড়ে খুড়িয়ে খুড়িয়ে মাঠ ছাড়তে দেখা যায় লো সোলসোকে। তার খুড়িয়ে খুড়িয়ে হাঁটা দেখে খুব ভালো একটা অবস্থা মনে হচ্ছে না। তবে লো সোলসোর ইনজুরি নিয়ে এখনো কোনো নিশ্চিত খবর আসেনি গণমাধ্যমে।

এএস স্পোর্টসের বরাত দিয়ে ডেইলি মেইল জানিয়েছে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে টটেনহ্যাম থেকে লোনে থাকা ২৬ বছর বয়সী এই তারকা ফুটবলারের বিশ্বকাপে খেলা অনিশ্চিত।

ইনজুরি জর্জরিত আর্জেন্টিনার ইনজুরির কাতারটা আবার দীর্ঘ হতে শুরু করেছে। এখন পর্যন্ত আর্জেন্টিনা দলের যারা ইনজুরিতে পড়েছেন তারা হলেন, অ্যাঞ্জেলো ডি মারিয়া, পাওলো দিবালা, হুয়ান ফয়েথ, লো সোলসো, গুইদো রদ্রিগেজ, এজ্যাকুয়েল প্যালাসিওস, লিয়ান্দ্রো পারাদেস ও ক্রিশ্চিয়ান রোমেরো। এদের মধ্যে হুয়ান ফয়েথ, গুইদো রদ্রিগেজ, এজ্যাকুয়েল প্যালাসিওস ও ক্রিশ্চিয়ান রোমেরো বর্তমানে আছেন ইনজুরি মুক্ত।

এদিকে জানা গেছে ক্লাব ভিলারিয়াল আগামী দিনে আরও কিছু পরীক্ষা নিরীক্ষা করবে এবং তারা আশা করছে সোলসো বিশ্বকাপের আগে সুস্থ হয়ে যাবে।

আগামী ২২ নভেম্বর লুসাইলে সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনা তাদের বিশ্বকাপ অভিযান শুরু করবে।

লো সোলসো আর্জেন্টিনার একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ২০১৭ সালে রাশিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচে জাতীয় দলের জার্সি গায়ে অভিষেক হওয়ার পর থেকে তিনি তার দেশের হয়ে ৪১ ম্যাচে দুটি গোল করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD