April 19, 2024, 10:00 pm

রাজশাহীতে বিপুল হেরোইনসহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুই কোটি ২০ লাখ টাকার মূল্যের দুই কেজি ১৪৫ গ্রাম) হেরোইনসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়া গ্রামের কছিমুদ্দিন এন্টার প্রাইজের (রাইস মিল) সামনে থেকে তাকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে র‌্যাব-৫ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল রিয়াজ শাহরিয়ারে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মামুন মিয়া (৩৫) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের কলোনীপাড়া গ্রামের বাসিন্দা।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর সিও জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‌্যাব-৫ এর একটি অপারেশন দল সোমবার রাত ৮টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কছিমুদ্দিন এন্টার প্রাইজের (রাইস মিল) সামনে থেকে মো. মামুন মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে দুই কেজি ১৪৫ গ্রাম হেরোইন, সিমকার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য দুই কোটি ২০ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় হেরোইন সংগ্রহ ও বিক্রির বিষয়টি স্বীকার করেছে।

গোদাগাড়ী থানায় নিয়মিত মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD