May 8, 2024, 1:17 am

News Headline :
রবীন্দ্র দর্শনের প্রধান বিষয় বিশ্বমানবতাবোধ ও মানুষে মানুষে মিলন: প্রধানমন্ত্রী রাত পোহালেই বগুড়ার ৩টি উপজেলায় নির্বাচন; ১৫৭ কেন্দ্র ঝুঁকিপূর্ণ জাতীয় নির্বাচন থেকে স্থানীয় নির্বাচন বেশি জমজমাট হবে : সিইসি গাবতলীতে উপজেলা পরিষদ নির্বাচন ব্রিফিং অনুষ্ঠিত সৈয়দপুরে নকল জুস ও কোমল পানীয় তৈরির কারখানার সন্ধান বগুড়ায় ৩২ টাকা কেজি ধান ও ৪৫ কেজি দরে চাল কিনবে খাদ্য বিভাগ ভোটের একদিন আগে সরিষাবাড়ী উপজেলা নির্বাচন স্থগিত বগুড়া-নাটোর মহাসড়কে যেখানেই ট্রাক পার্কিং সেখানেই দেওয়া হচ্ছে মামলা ৭০০ বছরের পুরোনো গির্জাকে মসজিদ বানালেন এরদোয়ান টস হেরে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

সাড়ে ৩৩ হাজার মিটার জালসহ ইলিশ জব্দ

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার সময় সুগন্ধা ও বিষখালী নদীতে অভিযান চালিয়ে ৩৩ হাজার ৫০০ মিটার অবৈধ কারেন্টজাল জব্দ করেছে মৎস্য বিভাগ। এসময় মাছ ধরার ১০টি নৌকা ও সাড়ে ১২ কেজি ইলিশ জব্দ করা হয়।

শনিবার (১৫ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসন ও মৎস্য বিভাগ এ অভিযান পরিচালনা করে।

জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ জানান, নিষেধাজ্ঞার মধ্যেও নদীতে জাল ফেলে মাছ ধরছে জেলেরা। মাছ ধরা বন্ধ করতে দিনে ও রাতে অভিযান চালানো হচ্ছে। জব্দ করা জাল পুড়িয়ে ফেলা হয়েছে এবং মাছগুলো বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD