December 9, 2022, 5:19 pm

সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার নিয়োগ

যমুনা নিউজ বিডিঃ সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল নিয়োগ দেওয়া হয়েছে। মো. গোলাম রব্বানী রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ পেলেন। এর আগে তিনি হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) এ বিষয়ে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ নিয়োগের এই প্রজ্ঞাপন জারি করে।

প্রজ্ঞাপনে বলা হয়, প্রধান বিচারপতি অভিপ্রায় অনুযায়ী জুডিসিয়াল সার্ভিসের নিম্নবর্ণিত বিচারকদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে প্রেষণে নিয়োগের নিমিত্তে তাদের চাকরি প্রধান বিচারপতির অধীনে ন্যস্ত করা হলো।

হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার (সিনিয়র জেলা জজ) মো. গোলাম রব্বানীকে রেজিস্ট্রার জেনারেল পদে, কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকীকে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার, আইন কমিশনের গবেষণা কর্মকর্তা হাসান মো. আরিফুর রহমানকে ডেপুটি রেজিস্ট্রার, কুষ্টিয়ার সিনিয়র সহকারী জজ রাশেদুর রহমানকে সহকারী রেজিস্ট্রার, নড়াইলের যুগ্ম জেলা ও দায়রা জজ এ এইচ এম তোয়াহাকে ডেপুটি রেজিস্ট্রার, পটুয়াখালীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শোভন শাহরিয়ারকে সহকারী রেজিস্ট্রার এবং ঝিনাইদহের জেলা লিগ্যাল এইড অফিসার বেগম সেলিনা খাতুনকে সহকারী রেজিস্ট্রার পদে বদলি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD