December 6, 2022, 11:20 am

বগুড়ায় জাসদের মশাল মিছিল

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী সুবর্ণজয়ন্তি উপলে বছরব্যাপি অনুষ্ঠানমালার অংশ হিসেবে বগুড়ায় জেলা জাসদের আয়োজনে মশাল মিছিল করা হয়েছে। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় বগুড়া জেলা জাসদ কার্যালয় হতে মিছিলটি বের হয়ে শহর প্রদণি শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশ করে। বগুড়া জেলা জাসদের সভাপতি সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ও মিছিলে উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় সদস্য ইমদাদুল হক ইমদাদ, জেলা জাসদেরসহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান রতন, আব্দুল মালেক সরকার, হেলাল উদ্দিন আঙ্গুর, আব্দুল হাকিম বেগ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক এ্যাড, আব্দুল লতিফ পশারী ববি প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি জামাত জোট আবার সন্ত্রাসী জঙ্গিবাদী কায়দায় সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে কানা গলিদিয়ে মতায় আসতে চায়। তাদের এই খায়েস পূরণ হতে দেয়া হবেনা। ১৪ দলীয় জোটকে শক্তিশালী করে তাদের সকল সন্ত্রাসী কার্যক্রমের দাতভাঙ্গা জবাব দেয়া হবে। তারা বলেন, তেলসহ সকল নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম মানুষের ক্রয় মতার বাইরে চলে গেছে। অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীরা নিজেদের ইচ্ছেমত জিনিসপত্রের দাম বাড়িয়ে মাসুষকে নাজেহাল করে তুলছে। এই সকল অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দিতে হবে।

তারা আরো বলেন, দেশের এক শ্রেণীর দুর্নীতিবাজ অবৈধভাবে টাকা উপার্জন করে বিদেশে পাচার করছে। এই টাকা পাচারকারীদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে। নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক সমাজতান্ত্রিক দেশ গড়ার ল্েয সবাইকে জাসদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। খবর বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD