December 9, 2022, 3:37 pm

এরপর যে নায়িকার সন্তানের বাবা হচ্ছেন শাকিব খান

যমুনা নিউজ বিডিঃ ঢালিউডের কিং খান খ্যাত নায়ক শাকিব। যাকে নিয়ে বর্তমানে আলোচনা ও সমালোচনা এখন তুঙ্গে। দুই বছর আগে শাকিব ও বুবলীকে নিয়ে মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছিল। কিন্তু এবার সেই গুঞ্জন যেনো দাউ দাউ করে জ্বলে উঠে আলোচনা কেন্দ্রবিন্দুতে রুপ নিয়েছে। বুবলী ও শাকিবের বিয়ে ও সন্তান নিয়ে আগেই প্রশ্ন উঠলেও তা এড়িয়ে গিয়েছেন তারা দুজনই। এরপর যেনো গণমাধ্যম থেকে এক প্রকারে পালিয়ে বেড়াচ্ছিলেন এই দুই সুপারস্টার। সম্প্রতি শাকিব নয় মাস পর আমেরিকা থেকে দেশে ফিরেন। এরপরই আমেরিকায় অবস্থান করা বুবলী গত দুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেন তার বেবি বাম্পের ছবি।

বেবি বাম্পের ছবি প্রকাশ হতেই বিভিন্ন প্রশ্নের সম্মুখিন হতে হয় এই অভিনেত্রীকে। তখন সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্ন উঠলে বুবলী জানান, ভেবেছিলাম আয়োজন করে সব কিছু জানাব। কিন্তু তা আর হলো না। শীঘ্রই বিষয়টি পরিষ্কার করা হবে। বুবলীর বেবি বাম্প ও বক্তব্য যখন দেশসহ ফেসবুকে আলোচনার কেন্দ্রবিন্দু, ঠিক তখনই আবার বোমা ফাটালেন এক সময়ের নিউজ পাঠিকা ও বির্তমান নায়িকা বুবলী। আজ শুক্রবার দুপুরে নিজের ফেসবুক পেজে প্রকাশ করলেন শাকিবসহ সন্তানের ছবি। এর ঘণ্টা খানেক পর শাকিবও তার ফেসবুক পেজে বুবলী ও তার সন্তান শেহজাদ খান বীরের ছবি পোস্ট করেন।

এদিকে, শাকিব-বুবলির সন্তানের ছবি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র ও মিডিয়া পাড়ায় নতুন বিষয় আলোচনার জন্ম নিয়েছে। প্রশ্ন উঠছে পূজা চেরি ও শাকিবের সমম্পর্ক নিয়ে। অভিনেত্রী পূজা চেরি বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। শাকিবও সেখানে আবার পাড়ি জমাবেন বলে গণমাধ্যমে উঠে এসেছে। তাহলে অপু বিশ্বাস ও বুবলীর পর এবার কি তাহলে পূজা চেরির ঘর আলো করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়ক? তাহলে এবার কি পূজার সন্তানের বাবা হতে যাচ্ছেন শাকিব? আর সে জন্যই সন্তান জন্মের আড়াই বছর পর হঠাৎ তরিঘরি করে সবাইকে জানালেন অভিনেত্রী বুবলী? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সর্বত্র।

এর আগে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাস। সে সময় বিয়ের বিষয়টি গোপন রাখা হলেও হঠাৎ করে ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তান আব্রহাম খান জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হন অপু। এরপর বিষয়টি স্বীকার করেন শাকিব। কিন্তু এরপরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির দাম্পত্য জীবন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD