October 2, 2022, 5:34 am

বগুড়ায় ভেজাল পশু খাদ্য তৈরির অভিযোগে ২ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার : বগুড়ার শেরপুর উপজেলা মির্জাপুর এলাকায় ভেজাল পশু খাদ্য তৈরির অভিযোগে এক প্রতিষ্ঠানকে ২ লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। এসময় প্রতিষ্ঠানটি সিলগালা করে বন্ধ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।

আজ দুপুর আড়াইটার দিকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুরে এক প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এসময় সেখানে ভেজাল পশু খাদ্য (মাছ ও মুরগি) তৈরির সত্যতা পাওয়া যায়। এজন্য প্রতিষ্ঠানটির স্বত্তাধিকারী শামিম শেখকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এসময় প্রতিষ্ঠানটির কোন নাম পরিচয় না থাকায় অভিযান শেষে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, নামহীন ভাবে শামিম শেখ একটি প্রতিষ্ঠান গড়ে তুলে ভেজাল পশু খাদ্য উৎপাদন করে আসছিল। এজন্য সিলগালাসহ অর্থদণ্ড দেওয়া হয়েছে। অভিযানের সময় আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD