October 4, 2022, 11:54 pm

বগুড়ায় পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ : ধাওয়া করে পিকআপে আগুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বাম্পারে আটকে যাওয়া একটি মোটর সাইকেলকে প্রায় ৫ কিলোমিটার ছেঁচড়ে নেয়ার পর পিকআপভ্যানে আগুন লেগে ভস্মিভূত হয়েছে। এতে মোটর সাইকেলের চালক আব্দুর রহিম (৫৫) গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার বগুড়া সদরের বড়িয়া বটতলা এলাকায় ওই পিকআপভ্যান ও মোটর সাইকেলের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যদর্শীরা জানিয়েছেন, সোমবার বিকেল ৩টার দিকে বগুড়া শহর থেকে মোটর সাইকেলযোগে আব্দুর রহিম তার নিজ বাড়ি কলাকোপার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বড়িয়া বটতলা এলাকায় দ্বিতীয় বাইপাস সড়কে ওঠামাত্র মাটিডালির দিক থেকে আসা একটি ডাবল কেবিন পিকআপ মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মোটর সাইকেলের চালক আব্দুর রহিম ছিটকে রাস্তার পাশে পড়ে গুরুতর আহত হন এবং তার ব্যবহৃত ডিসকভার মোটর সাইকেলটি পিকআপের বাম্পারে আটকে যায়। এ অবস্থায় মোটর সাইকেলটি নিয়ে পিকআপটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। একপর্যায়ে পিকআপটি প্রায় ৫ কিলোমিটার ধরে মোটর সাইকেলটি ছেঁচড়ে শাজাহানপুর উপজেলার দ্বিতীয় বাইপাস সড়কে সুজাবাদ উত্তরপাড়া এলাকায় নিয়ে যায়। এরপর পিকআপটিতে আগুন ধরার ঘটনা ঘটে। পরে বগুড়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততণে পিকআপ ও মোটর সাইকেল পুড়ে ছাই হয়ে যায়। এদিকে স্থানীয়রা আব্দুর রহিমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
প্রত্যদর্শীরা আরও জানায়, বাম্পারের সাথে আটকে যাওয়া মোটরসাইকেলসহ পিকআপটি যখন বড়িয়া বটতলা এলাকা পালিয়ে যাচ্ছিল তখন ৩-৪টি মোটর সাইকেল নিয়ে কিছু লোক ওই পিকআপটিকে ধাওয়া করে এবং সুজাবাদ উত্তরপাড়া এলাকায় বেরিকেড দিয়ে পথরোধ করে। এ সময় ধাওয়াকারিরা পিকআপে থাকা চালকসহ ৩ ব্যক্তিকে মারপিটে করে এবং চলে যাওয়ার সময় পিকআপে আগুন ধরিয়ে দেয়।

তবে ঘটনাস্থল পরিদর্শনকারী কৈগাড়ী পুলিশ ফাঁড়ির এসআই হাসান হাফিজুর রহমান জানিয়েছেন, তার ধারণা, রাস্তার সাথে পিকআপের বাম্পারে আটকে থাকা মোটরসাইকেলের ঘর্ষণে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD