October 7, 2022, 6:36 am

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত

রংপুর প্রতিনিধিঃ রংপুর মহাসড়কের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপারসহ ৯ জন নিহত হয়েছে। আহত হয়েছেন প্রায় অর্ধশত বাসযাত্রী। তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রবিবার দিবাগত রাত ১২টার পরে রংপুর–দিনাজপুর মহাসড়কে ইকোরচালী হাজীপাড়া এলাকায় খারুভাজ সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাগঞ্জের হাড়িয়ালকুঠি এলাকার আনোয়ার হোসেন (৩৫), সৈয়দপুরের কুণ্ডল এলাকার মহসিন হোসেন ( ৪২), পল্লি চিকিৎসক আনিছুর রহমান (৪৮), ধনঞ্জয় রায় (২৭) ও জীবন রহমান (২৮); সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জুয়েল রানা (২২); গাইবান্ধার সাদেক আলী (৬৫)। অপর দুজনের পরিচয় জানা যায়নি।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. শরীফুল হাসান দুর্ঘটনায় ৯ জন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে বলেও জানান তিনি।

এদিকে দুর্ঘটনায় হতাহতদের দেখতে আজ সোমবার সকালে হাসপাতালে যান রংপুর জেলা প্রশাসক আসিব আহসান। রোগীদের খোঁজখবর নিয়ে নিহতদের দাফনের জন্য প্রত্যেকের পরিবারকে ২০ হাজার করে টাকা প্রদান করেন। আহতদের সুচিকিৎসা নিশ্চিতের কথা জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD