April 19, 2024, 6:02 am

বগুড়ার শাজাহানপুরে পুলিশের বাধা উপেক্ষা করে মাঝিড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শাজাহানপুরে পুলিশের বাধা উপেক্ষা করে মাঝিড়া ইউনিয়ন বিএনপির দ্ধি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার রাত ৭ টা ৪০ মিনিটে উপজেলার মাঝিড়া দক্ষিণপাড়া(বার্ণিঘাটা) গ্রামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বিকেল ৪ টা থেকে শাজাহানপুর থানার বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা সম্মেলনস্থলে অবস্থান নেয়। সম্মেলন শুরুর আগ মুহুর্ত বিকেল সাড়ে ৫ টার দিকে পুলিশ বাধা প্রদান করে দ্রæত মঞ্চ সরিয়ে নিতে বলে। এ সময় নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়। এ কারণে সম্মেলন বাধাগ্রস্থ হয়। সম্মেলনের প্রধান অতিথি জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশাসহ নেতৃবৃন্দরা রাত সাড়ে ৭ টায় উপস্থিত হয়ে সম্মেলন শুরু করে। এ সময় সম্মেলন স্থলে পুলিশের অবস্থান ছিল না।
মাঝিড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক নুরুল আজাদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাড:সাইফুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, এম আর ইসলাম স্বাধীন, মোর্শেদ মিল্টন, খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম মন্ডল, যুগ্ম-আহবায়ক বজলুর রহমান নিলু, সদস্য এনামুল হক শাহীন, আবু শাহিন সানি, আজিজুর রহমান বিদ্যুৎ, হারেজ উদ্দিনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD