March 28, 2024, 7:55 pm

মেয়েকে প্রকাশ্যে আনলেন নওশীন

যমুনা নিউজ বিডিঃ ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী দম্পতি আদনান ফারুক হিল্লোল ও নওশীন নাহরিন মৌয়ের ঘরে এসেছে নতুন অতিথি। গত ১৩ জুলাই কন্যা সন্তানের মা হয়েছেন নওশীন, হিল্লোল হয়েছেন বাবা।

যুক্তরাষ্ট্র থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে সুখবরটি নিশ্চিত করেছিলেন নওশীন নিজেই। এ সময় মেয়ে ও স্বামী হিলোল্লের সঙ্গে দুটি ছবিও শেয়ার করেন তিনি। সেখানে জানানো হয়, তাদের মেয়ের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা।

এরপর একাধিক ছবি পোস্ট করলেও কোনো ছবিতে মেয়ের মুখ প্রকাশ করেননি এই দম্পতি। দেড় মাসের অপেক্ষার পর অবশেষে মা–বাবার সঙ্গে প্রকাশ্যে এলো মাহভীশা আদনান সৈয়দা। নওশীন ও হিল্লোল দুজনই ভিন্ন ভিন্ন ছবিতে সামাজিক মাধ্যমে মেয়েকে প্রকাশ্যে আনেন।

ছবিটি পোস্ট করে নওশীন লিখেছেন, ‘আমাদের নতুন লিল, আমার মাহভীশা।’ অভিনেতা হিল্লোলের ফেসবুকের পোস্টে দেখা গেল, মেয়ে মাহভীশা আদনান সৈয়দাকে কোলে নিয়ে একটি ছবি প্রকাশ করেছেন হিল্লোল। তাদের কন্যাকে দেখে খুশি ভক্তরা।

উল্লেখ্য, টিভি পর্দার জনপ্রিয় দুই মুখ নওশীন ও হিল্লোল। অভিনয়ে তারা দু’জনেই সাফল্য পেয়েছেন। তবে অনেকদিন ধরে এই ভুবনে তাদের পদচারণা নেই। দুজন স্থায়ীভাবে বসবাস করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। নওশীন নিউইয়র্কের একটি মেডিকেল সেন্টারে চাকরি করছেন। অন্যদিকে হিল্লোল ব্যস্ত আছেন ফুড ভ্লগিং নিয়ে।

নওশীন ও হিল্লোল বিয়ে করেন ২০১৩ সালে। অনেকটা গোপনেই বিয়েটা সারেন তারা। তবে বেশিদিন তা গোপন থাকেনি। বিয়ের ৯ বছর পর তারা প্রথম সন্তান সন্তান এলো দুজনের ঘরে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD