April 19, 2024, 9:22 pm

দেশের মানুষ আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চায়না- বাদশা

স্টাফ রিপোর্টার : গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক জ্বালানি তেল, গণপরিবহণের ভাড়াসহ নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় বিদ্যুতের লোডশেডিং এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে  বগুড়া পৌরসভার ২ ও ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২৬ আগস্ট) সন্ধ্যায় শহরের ফুলবাড়ী কলেজ বটতলায় এ সমাবেশের আয়োজন করা হয়।
এতে ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি শহিদুল আলম সঞ্জুর সভপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সিবলী সাদিক মানিক ও ২ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমান, এ্যাড. আলী আজগর, শহর বিএনপির সভাপতি এ্যাড হামিদুল হক চৌধুরী হিরু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জাসাস জেলা কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. জামাল পাশা রানা, শহর বিএনপির, সাংগঠনিক সম্পাদক এসএম মোর্শেদ মিটন, সোলায়মান আলী, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সরকার মুকুল, শহর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ সুজন, সদস্য সচিব আদিল শাহারিয়ার গোর্কি প্রমুখ।
এছাড়াও জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার গণতন্ত্র ধ্বংস, বাক স্বাধীনতা হরণ, গুম, খুন, অপহরণ, বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর হামলা, মামলা চালিয়ে দেশে ভীতিকর অবস্থা সৃষ্টি করেছে, সাধারণ জনগণ আজ দিশাহারা হয়ে পড়ছে, দ্রব্যমূল্য সহ জ্বালানি তেলের দাম বৃদ্ধি করে সরকার আবার প্রমাণ করেছে তারা জনগণের সরকার নয়। দেশের মানুষ তাদের আর ক্ষমতায় দেখতে চায়না, তাই পররাষ্ট্রমন্ত্রী ভারতের সাহায্য চেয়েছেন। প্রধানমন্ত্রী নিজেও জানে, তার পায়ের নিচের মাটি সরে গেছে। বাংলার মানুষ আজ বিএনপির পক্ষে। এসময় বক্তারা শোষক লুটপাটকারী এবং অর্থ পাঁচারকারীদের পাহারাদার বর্তমান সরকারের সকল হঠকারি সিদ্ধান্ত ও দমন-পীড়ন, পুলিশী নির্যাতন রুখে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহবান জানান। সেই সাথে এই ব্যর্থ সরকারের অবিলম্বে পদত্যাগ দাবি করে নির্দলীয় সরকারের অধীনে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি করেন।।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD