April 26, 2024, 6:51 am

লেভানদোভস্কি-দেম্বেলে-ফাতির গোলে বার্সেলোনা বড় জয়

যমুনা নিউজ বিডিঃ শুরুটা ছিল দুর্দান্ত। ম্যাচের মাত্র ৪৬ সেকেন্ডেই রবের্ত লেভানদোভস্কির গোলে লিড পায় বার্সেলোনা। তবে রিয়াল সোসিয়েদাদ জবাব দিতে বেশি সময় নেয়নি। ৬ মিনিটের মধ্যেই ঘরের মাঠে সমতায় ফিরে বার্সাকে চেপে ধরে স্বাগতিকরা।

এরপর যেন নিজেদের হারিয়ে খুঁজছিল বার্সা। প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি দুই দলের কেউই। তবে দ্বিতীয়ার্ধে আনসু ফাতি বদলি নামতেই ভোজবাজির মতো পাল্টে গেল চিত্র। তরুণ ফরোয়ার্ড গোল করলেন ও করালেন। জোড়া গোল ও এক অ্যাসিস্ট করে আলো ছড়িয়েছেন লেভানদোভস্কিও। এতে অসাধারণ এক জয়ের উচ্ছ্বাসে ভাসল শাভি এরনান্দেসের দল।

রোববার (২১ আগস্ট) রাতে রিয়াল সোসিয়েদাদকে ৪-১ গোলে হারায় বার্সেলোনা। লিগের নতুন মৌসুমে প্রথম জয় কাতালানদের। প্রথম ম্যাচে রায়ো ভায়েকানোর সঙ্গে গোল শূন্য ড্র করে বার্সা।

স্বাগতিকদের মাঠে ম্যাচের বয়স এক মিনিট হতে না হতেই বার্সেলোনার জার্সিতে প্রথম গোলের দেখা পেয়ে যান লেভানদোভস্কি। বালদের নেয়া নিচু ক্রস বক্সের ভেতর থেকে বাম পায়ের প্লেসিং শটে গোল করেন পোলিশ এই তারকা। পিছিয়ে পড়া সোসিয়েদাদ বার্সার রক্ষণে হানা দিয়ে ষষ্ঠ মিনিটেই সমতায় ফেরে।

৬৬ মিনিটে বার্সেলোনাকে লিড এনে দেন ওসমান দেম্বেলে। এজ অফ দ্যা বক্স থেকে ফাতির ব্যাকহিল ফ্লিকে বাম প্রান্তে বল পান দেম্বেলে। বক্সে ঢুকে বাম পায়ের গতির শটে দূরের পোস্টে লক্ষ্যভেদ করেন ফরাসি এই উইঙ্গার।

দুই মিনিট বাদেই বার্সাকে চালকের আসনে বসান পোলিশ তারকা লেভানদোভস্কি। নিজের জোড়া গোলের পাশাপাশি বার্সাকে এগিয়ে নেন ৩-১ গোলে। ৭৯ মিনিটে বার্সেলোনাকে চতুর্থ গোল এনে দেন বদলি নামা আনসু ফাতি। বাকি সময়ে আর ম্যাচে ফিরতে পারেনি স্বাগতিক সোসিয়েদাদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD