September 30, 2022, 6:21 am

News Headline :
বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় প্রকাশ্যে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা বুরকিনা ফাসোয় জঙ্গি হামলায় নিহত ১২ সারিয়াকান্দিতে চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেনের পক্ষে মতবিনিময় দুপচাঁচিয়া পৌরসভায় ফ্রি জন্ম নিবন্ধন ক্যাম্পেইনের উদ্বোধন বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে জাতীয় যুব হকির ২৭তম আসর মান্নান আকন্দর নিঃশর্ত মুক্তির দাবিতে ১৫নং ওয়ার্ডের সাধারণ জনগণের মানববন্ধন সহ-শিক্ষা কার্যক্রম একটি প্রতিষ্ঠানকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়-এসপি সুদীপ নন্দীগ্রামে যাত্রী ছাউনিতে পড়ে থাকা সাবেক প্রধান শিক্ষকের পাশে ইউএনও শিফা নুসরাত লড়াই করেও বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ আমিরাত

গ্রেনেড হামলায় বিএনপির সরাসরি পৃষ্ঠপোষকতা ছিল: নাছির

যমুনা নিউজ বিডিঃ  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্টে গ্রেনেড হামলার ঘটনায় বিএনপি-জামায়াত জোট সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতা ছিল। এ বিষয়ে কোনো বিতর্ক অর্থহীন। হাওয়া ভবন থেকে গ্রেনেড হামলার মূল পরিকল্পনা সরাসরি মনিটরও করা হচ্ছিল। রোববার (২১ আগস্ট) বিকেলে চট্টগ্রাম মহানগরীর পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে গ্রেনেড হামলার মূলহোতা ও সহযোগীদের আদালতের রায়ে সর্বোচ্চ শাস্তি দ্রুত কার্যকর করার দাবিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আ জ ম নাছির আরও বলেন, বিএনপি-জামায়াত প্রকৃত ঘটনা আড়াল করার জন্য ঢাকার আদালতপাড়ায় ভবঘুরে জজ মিয়াকে ম্যানেজ করে, তাকে গ্রেফতার করা হয় এবং আষাঢ়ে গল্প সাজানো হয়। এই ঘটনাটি এতই অবিশ্বাস্য যে, তা কারো বুঝতে একটুও অসুবিধা হয়নি। একই সময়ে শৈবাল সাহা পার্থ নামে এক তরুণকেও গ্রেনেড হামলায় জড়িত করে গ্রেফতার দেখানো হয়। এই আষাঢ়ে গল্প এমন এক ধরনের মিথ্যাচার যে তা শাক দিয়ে মাছ ঢাকার মতই। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তনের পর থেকে আজ পর্যন্ত ২৪ বার তাকে হত্যার অপচেষ্টা হয়েছে। আমাদের সৌভাগ্য যে, তাদের কোনো অপচেষ্টা সফল হয়নি। তবে আশঙ্কা এখনো দূর হয়নি। তারা নানাভাবে সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে। আজকের বৈশ্বিক অর্থনৈতিক মন্দার পরিস্থিতিতে তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় এবং নানাভাবে সরকারের বিরুদ্ধে জনগণকে বিভ্রান্ত করে ক্ষেপিয়ে তুলতে চায়। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সম্পাদকমণ্ডলীর সদস্য চন্দন ধর, হাজী মোহাম্মদ হোসেন, হাজী জহুর আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD