April 27, 2024, 11:44 am

সীতাকুণ্ডে অবৈধ গ্যাস সিলিন্ডার বিক্রি করায় ভ্রাম্যমান আদালতে ৪৯৫০০ টাকা জরিমানা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা: সীতাকুণ্ড বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে উপজেলা প্রশাসন।আজ ৬ মার্চ বুধবার বিকাল ৪ টায় সীতাকুণ্ড নিয়মিত বাজার মনিটরিং এর অংশ হিসেবে বিভিন্ন হোটেল এ মোবাইল কোর্ট পরিচালনা করে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আলাউদ্দিন এর নেতৃত্বে সীতাকুণ্ড উপজেলার সীতাকুণ্ড বাজার এলাকায় অনুমোদনবিহীনভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি, সংরক্ষণ এর দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্টে বিভিন্ন অপরাধে ৭ টি মামলায় ৪৯৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

ফায়ার সার্ভিসের সনদ না থাকায় ও অনুমোদনবিহীনভাবে গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে “মেসার্স জে এ এন্টারপ্রাইজ কে ৫০০০/= হাজার টাকা, ” প্রয়োজনীয় সেইফটি সামগ্রী না থাকায় এবং ফুটপাত দখল করে খাবার বিক্রি করায় ” মায়াবি রেস্তোরাঁ” কে ৮০০০/= টাকা, ফ্রিজে অপরিষ্কার অবস্থায় খাবার সামগ্রী রাখা এবং প্রয়োজনীয় ফায়ার সেইফটি না থাকায় ” ভাই ভাই হোটেল” কে ৮০০০/= টাকা, সীতাকুণ্ড কলেজ রোড এলাকায় অবৈধভাবে পার্কিং এর দায়ে একজন সিএনজি চালক কে ৫০০/= টাকা, খাবার হোটেলে সেইফটি বিহীন অবস্থায় গ্যাস সিলিন্ডার সংরক্ষণ ও অপরিষ্কার অবস্থায় খাবার পরিবেশনের দায়ে ” সাগর হোটেল” কে ১০০০০/= টাকা, বয়লার মুরগির দোকানে অনুমোদনবিহীন গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে ” বেলাল স্টোর” কে ৮০০০ টাকা, ইলেকট্রনিকস এর দোকানে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার রাখার অপরাধে ” মেসার্স জাফর স্টোর” কে ১০০০০/= টাকা জরিমানা করা হয়।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন মোঃ নুরুল আলম দুলাল, সিনিয়র স্টেশন অফিসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, সীতাকুণ্ড চট্টগ্রাম; মোঃ জাহাঙ্গীর আলম, ওয়ারহাউস ইন্সপেক্টর, সীতাকুণ্ড চট্টগ্রাম সহ সীতাকুণ্ড ফায়ার সার্ভিস এর সদস্যবৃন্দ , সীতাকুণ্ড মডেল থানার এসআই গৌতম ও সদস্যবৃন্দ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আলাউদ্দিন বলেন জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD