October 2, 2022, 7:05 am

মুখে গামছা বেঁধে ৫ বছরের শিশু কন্যা ধর্ষণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের ঘোড়াপা গ্রামে বাড়ির পাশে দোকান থেকে খাবার জিনিস আনতে গিয়ে শনিবার দুপুরে প্রতিবেশী চাচার দ্বারা ধর্ষণের শিকার হয়েছে ৫ বছরের এক কন্যা শিশু। বিষয়টি জানতে পেরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে শিশুটির পরিবার।

এদিকে ঘটনার পর থেকে লম্পট রবিউল পলাতক আছে। শিশুটির পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সকালের দিকে শিশুটি তাঁর বাড়ির পাশে প্রতিবেশী গাফফারের দোকানে খাবার জিনিস আনতে যায়। এসময় গাফফার ও তাঁর স্ত্রী বাড়ীতে কেউ ছিলনা। এই সুযোগে গাফফারের লম্পট পুত্র রবিউল (১৮) শিশুটিকে ফুসলিয়ে বাড়ির ভিতরে নিয়ে গিয়ে মুখে গামছা পেঁচিয়ে ধর্ষণ করে। শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ী ফিরে ঘটনাটি তার মাকে জানায়। শিশুটির অবস্থা আশঙ্কাজনক দেখে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল এবং সর্বশেষ বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসাপাতালে রেফার্ড করেছেন চিকিৎসকরা।

এদিকে ঘটনাটি এলাকায় জানাজানি হলে ধর্ষক পালিয়ে যায়। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। মামলার পর থেকে লম্পট রবিউলকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালাচ্ছে বলে তিনি জানায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD