September 30, 2022, 11:38 pm

এশিয়া কাপের দলে মুশফিক-সাব্বির

যমুনা নিউজ বিডিঃ দল গোছানো ছিল আগেই। অধিনায়ক কে হবেন তা নিয়েই ছিল যত আলোচনা। এ জন‌্য আটকে ছিল দল ঘোষণা। বিসিবর পছন্দের তালিকায় ছিলেন সাকিব, মাহমুদউল্লাহ, সোহান ও লিটন। লিটন আগেই মানা করে দেওয়ায় তালিকাটা তিনজনে নেমে আসে। সেখানেও আরেক বিপত্তি। বিসিবির প্রথম পছন্দ সাকিব জড়িয়ে যান বেটিং কোম্পানির সঙ্গে।

শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনায় বসে সাকিব চলমান বিতর্কের অবসান করে পেয়েছেন নেতৃত্বের ভার। টেস্টের পর সাকিব বাংলাদেশের টি-টোয়েন্টিরও অধিনায়ক হয়েছেন। তার নেতৃত্বে এশিয়া কাপ, নিউ জিল‌্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে বাংলাদেশ। আজ বিকেলে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এশিয়া কাপের জন‌্য ১৭ সদস‌্যের দল ঘোষণা করেছেন। যে দলে ফিরেছেন মুশফিকুর রহিম, সাইফ উদ্দিন ও সাব্বির রহমান। প্রথমবার দলে সুযোগ পেয়েছেন ইবাদত হোসেন চৌধুরী।

এশিয়া কাপে বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী, সাইফ উদ্দিন, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমন, নুরুল হাসান সোহান ও তাসকিন আহমেদ।

দলে ফিরেছেন:
মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন।

নতুন:
ইবাদত হোসেন চৌধুরি।

বাদ:
মুনিম শাহরিয়ার, নাজমুল হোসেন শান্ত ও শরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD