October 3, 2022, 2:59 pm

ফরিদগঞ্জে ৭হাজার ৫০ পিচ ইয়াবাসহ নারী আটক

চাঁদপুর প্রতিনিধিঃ ফরিদগঞ্জ উপজেলার চর দুঃখীয়া পশ্চিম ইউনিয়ন থেকে ৭ হাজার ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোসাম্মৎ তামান্না বেগম (২৫) নামে এক গৃহবধুকে আটক করা হয়েছে। সে ওই ইউনিয়নের লড়াইরচর গ্রামের তফাদার বাড়ীর মো. রাসেল হোসেন (৩৬) এর স্ত্রী।
পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার (১০) আগস্ট ভোররাতে মাদক বেচাকেনার খবর পেয়ে থানার ওসি’র নির্দেশে উপপরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম,মো. সেলিম মিয়া, একরামুল হক, বরকত উল্যাহ, নাঈম হোসেন, মো. আমজাদ হোসেনসহ একদল পুলিশ চর দুঃখীয়া পশ্চিম ইউনিয়নের লড়াইরচর গ্রামের তফাদার বাড়ীতে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের বসতবিল্ডিং-এর বিতর থেকে ৭০হাজার ৫০ পিচ ইয়াব ট্যাবলেট জব্দকরে গৃহবধু মোসাম্মাৎ তামান্না বেগমকে আটক করা হয়। এ সময় সুকৌশলে তার স্বামী রাসেল হোসেন পালিয়ে যায়।
আটককৃত গৃহবধু তামান্না ও তার স্বামী রাসেল দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সাথে জড়িত বলে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা নিশ্চিত করেছে।
বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আটককৃত তামান্না ও তার স্বামী (পলাতক) রাসেল’র বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় ও অপর আসামীকে আটকের চেষ্টা অব্যাহত আছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD