August 20, 2022, 12:26 am

৬ জন নিহতের ঘটনায় বিআরটিসির বাসচালক গ্রেপ্তার

ঢাকা-বরিশাল রুটের বাকেরগঞ্জে বিআরটিসির একটি বাসের চাপায় থ্রি-হুইলারের ৬ যাত্রী নিহতের ঘটনায় অভিযুক্ত বাসচালক জাহাঙ্গীর শিকদারকে (৪১) গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে র‌্যাব-৮ এর উপপরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর শিকদার বরিশালের গৌরনদী উপজেলার কাশেমাবাদ এলাকার হামেদ শিকদারের ছেলে। তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, বুধবার (২০ জুলাই) দুপুর ১২টার দিকে বাকেরগঞ্জ থেকে হাসিব খান তার ব্যাটারিচালিত ইজিবাইকে ছয়জন যাত্রী নিয়ে ভরপাশা রুইতারপার যাচ্ছিলেন। অপরদিকে পটুয়াখালী থেকে বিআরটিসির বাসটি বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডের দিকে আসছিল।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কার্যালয় অতিক্রমকালে বিআরটিসির বাসটি অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে ইজিবাইক‌টি‌কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আরও দুইজনের মৃত্যু হয়।

ঘটনার পর বিআরটিসির ওই বাসের চালক দুর্ঘটনাকবলিত বাসটি ফেলে ঢাকায় পালিয়ে যান। এ ঘটনায় ইজিবাইক চালকের ছেলে জুবায়ের ইসলাম বাদী হয়ে বাকেরগঞ্জ মডেল থানায় সড়ক পরিবহন আইনে মামলা করেন। পরে র‌্যাব-৮ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চালক জাহাঙ্গীর শিকদারকে সোমবার (২৫ জুলাই) রা‌তে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করে। তাকে বাকেরগঞ্জ থানায় হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD