August 20, 2022, 12:08 am

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় ট্রাক চালক গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বগুড়ায় সড়ক দূর্ঘটনায় পলিটেকনিকের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় ট্রাক চালক আমিনুর ইসলাম (৩০)কে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার রাত ১১টার দিকে শেরপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আমিনুর দিনাজপুরের হোসেনপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। তবে তার বাড়ি দিনাজপুর হলেও শেরপুরের রাজাপুরে বসবাস করতেন। সোমবার সকালে র‍্যাব-১২ বগুড়া থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

র‍্যাব-১২ বগুড়ার পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার ২৩ জুলাই বগুড়ার শাজাহানপুরের ঢাকা-রংপুর ২য় বাইপাস মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২জন ছাত্র নিহতের ঘটনা ঘটে। নিহতরা উভয়ে ২১ বছর বয়সী বগুড়া শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের আলমাস হোসেনের ছেলে তানভীর হোসেন। তারা দুইজনই বগুড়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারের ছাত্র।

এই ঘটনায় বাদী হয়ে নিহত সাগরের চাচা ঘটনার দিনই শাজাহানপুর থানায় অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন। তবে ঘটনার পর থেকে ট্রাকচালক আমিনুর পলাতক ছিলেন। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমিনুরকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (স্কোয়াড্রন লীডার) তৌহিদুল মবিন খান জানান, ঘটনার পর থেকে ট্রাকচালক আমিনুরকে গ্রেপ্তারে র‍্যাব কাজ শুরু করে। রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আমিনুরকে শাহজাহানপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD