August 14, 2022, 6:28 pm

News Headline :
জেলা পরিষদে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা শ্রমিকলীগের শোক সভা ও দোয়া বগুড়ার ভবানীপুর মন্দির পরিচালনা কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন মিসরের গিজা শহরে অগ্নিকান্ডে ৪১ জন নিহত বগুড়ায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড বগুড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার খবরদার আন্দোলনকারীদের যেন গ্রেপ্তার করা না হয়: প্রধানমন্ত্রী রাজশাহীর ৯৫২ পুকুর সংরক্ষণে হাইকোর্টের নির্দেশ দ্রুত কার্যকর করার দাবি সিরাজগঞ্জ  উল্লাপাড়া উপজেলায় হাজারো প্রকৃতিপ্রেমীর মিলন মেলা সোনাকান্ত ও মানতলা পদ্মবিলে জেদ্দায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১, আহত ৪

২০ বছর প্রেমের পর বিয়ে করলেন জেনিফার ও অ্যাফ্লেক

যমুনা নিউজ বিডিঃ প্রায় ২০ বছরের প্রেমের সম্পর্ক। কখনও তা ছিল মধুর, কখনও অম্ল। কিন্তু হলিউডের তারকাযুগল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক ক্ষেত্রে একটি কথাই বলা যায়, সব ভালো তাদের শেষ ভালো যাদের। প্রায় ২০ বছরের অম্লমধুর সম্পর্কের পর অবেশেষ লাস ভেগাসে বিয়ে সারলেন দুজন। এমনই খবর শোনা যাচ্ছে। বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থার পক্ষ থেকে বেন ও জেনিফারের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে। জেনিফারের হেয়ার স্টাইলিস্ট তার বিয়ের আগের একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে সাদা গাউন পরেছিলেন জনপ্রিয় পপ তারকা। খবর সংবাদ প্রতিদিনের।

২০০১ সালে প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধেন বেন আফ্লেক ও জেনিফার লোপেজ। ‘গিগলি’ সিনেমায় দেখা যায় দু’জনকে। গুঞ্জন রটে, সেই সিনেমার সেটেই প্রেমে পড়েছিলেন জেনিফার ও বেন। যা অল্প সময়ের মধ্যেই প্রকাশ্যে চলে আসে। দর্শকরা বেশ পছন্দ করতেন এই তারকা যুগলকে। কিন্তু ২০০৪ সালে হঠাৎ বিচ্ছেদ ঘোষণা করেন জেনিফার ও বেন। বেনের সঙ্গে বিচ্ছেদের পর বহুদিনের বন্ধু মার্ক অ্যান্টনিকে মন দেন জেনিফার। অন্যদিকে জেনিফার গার্নারের সঙ্গে সংসার পাতেন বেন। দু’জনের তিন সন্তান রয়েছে। জেনিফার গার্নারের সঙ্গে বিচ্ছেদের পর অ্যানা দে আর্মাসের প্রেমে পড়েছিলেন বেন অ্যাফ্লেক। জেনিফার ততদিনে আবার বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের প্রেমিকা। কিন্তু ২০১৯ সালে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন পপ তারকা।

ততদিনে বেন ও অ্যানার সম্পর্কও ভেঙে গেছিল। অর্থাৎ জেনিফার ও বেন দুজনেই এখন আবার সিঙ্গেল। পুরনো প্রেম ফের মাথাচাড়া দিয়ে ওঠে। জেনিফার ও বেনকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। রেড কার্পেটেও হাসিমুখে পোজ দেন এই তারকাযুগল। অবশেষে, মধুরেণ সমাপয়েত হয় লাস ভেগাসে। যদিও দুই তারকা এখনও নিজেদের বিয়ের কথা ঘোষণা করেননি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD