August 13, 2022, 3:22 pm

আদমদীঘিতে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ‘র চাল বিতরণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : ঈদুল আযহা উপলক্ষে বগুড়ার আদমদীঘিতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয় প্রদত্ত গরীবদের মাঝে বিনামূল্যে ভিজিএফ‘র চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে আদমদীঘি উপজেলার সদর ইউনিয়ন ও ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ৩ হাজার ৫শ’ ৯৪ জন গরীব ও দুস্থদের মাঝে এসব চাল বিতরণ করা হয়।

আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে বেলা ১১টায় আদমিয়া ফাজিল মাদরাসা প্রাঙ্গনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান ও চাল বিতরণ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, ইউপি সদস্য তাজুল ইসলাম তাজু, শহিদুল ইসলাম, হেলাল উদ্দিন, সদস্যা জলি আক্তারসহ নেতৃবর্গ। এ ইউনিয়নে মোট ১ হাজার ৮৩১ জনকে জনপ্রতি ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

অপরদিকে একই দিন উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু অত্র ইউনিয়নে ১ হাজার ৭৬৩জনকে ১০ কেজি করে ভিজিএফ‘র চাল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জালাল উদ্দিন শেখ, আব্দুল হাই লুলু, ইউপি সদস্য মহির উদ্দিন তালুকদার, সুদেব কুমার ঘোষ, আলী মর্তুজা কিনা, ইউপি সচিব কুদরত-এ-ইলাহীসহ অন্যান্য নেতৃবর্গ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD