August 14, 2022, 5:40 pm

News Headline :
জেলা পরিষদে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা শ্রমিকলীগের শোক সভা ও দোয়া বগুড়ার ভবানীপুর মন্দির পরিচালনা কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন মিসরের গিজা শহরে অগ্নিকান্ডে ৪১ জন নিহত বগুড়ায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড বগুড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার খবরদার আন্দোলনকারীদের যেন গ্রেপ্তার করা না হয়: প্রধানমন্ত্রী রাজশাহীর ৯৫২ পুকুর সংরক্ষণে হাইকোর্টের নির্দেশ দ্রুত কার্যকর করার দাবি সিরাজগঞ্জ  উল্লাপাড়া উপজেলায় হাজারো প্রকৃতিপ্রেমীর মিলন মেলা সোনাকান্ত ও মানতলা পদ্মবিলে জেদ্দায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১, আহত ৪

বাংলাদেশ-নিউজিল্যান্ড-পাকিস্তান সিরিজের সূচি ঘোষণা

যমুনা নিউজ বিডিঃ চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। বিশ্বকাপের প্রস্তুতি নিতে অক্টোবরে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। যেখানে নিউজিল্যান্ড ও বাংলাদেশের সঙ্গী পাকিস্তান। মঙ্গলবার এই সিরিজের আনুষ্ঠানিক সূচি প্রকাশ করেছে কিউই ক্রিকেট বোর্ড। বিশ্বকাপ শুরুর ঠিক আগে দিয়ে আগামী ৭ অক্টোবর থেকে শুরু হবে এই ত্রিদেশীয় সিরিজ। ক্রাইস্টচার্চের হাগলি ওভালেই হবে সিরিজের পুরো সাতটি ম্যাচ। সব দল একে অপরের বিপক্ষে খেলবে দুইটি করে ম্যাচ। সেরা দুই দলকে নিয়ে ফাইনাল হবে ১৪ অক্টোবর। সিরিজের প্রথম ম্যাচেই মুখোমুখি হবে সফরকারী দুই দল বাংলাদেশ ও পাকিস্তান। স্থানীয় সময় দুপুর তিনটা (বাংলাদেশ সময় সকাল ৯টা) শুরু হবে ম্যাচটি। এছাড়া দিবারাত্রির দুইটি ম্যাচ শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় (বাংলাদেশ সময় দুপুর একটা)।

ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি

৭ অক্টোবর – বাংলাদেশ বনাম পাকিস্তান, সকাল ৯টা

৮ অক্টোবর – নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, দুপুর ১টা

৯ অক্টোবর – নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ, দুপুর ১টা

১০ অক্টোবর – নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, সকাল ৯টা

১১ অক্টোবর – নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ, সকাল ৯টা

১২ অক্টোবর – বাংলাদেশ বনাম পাকিস্তান, সকাল ৯টা

১৪ অক্টোবর – ফাইনাল, সকাল ৯টা

*উলি­খিত সময়গুলো বাংলাদেশ সময় অনুযায়ী :

একইসঙ্গে নিজেদের পুরো বছরের সূচিও প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। যেখানে রয়েছে বাংলাদেশ নারী দলের নিউজিল্যান্ড সফরের সূচিও। আগামী ডিসেম্বরে তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশের নারীরা।

ওয়ানডে দিয়ে সেই সফরটি শুরু হবে ২ ডিসেম্বর। সিরিজের পরের দুই ৪ ও ৭ ডিসেম্বর। এরপর ১১, ১৪ ও ১৮ ডিসেম্বর হবে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ। এ দুই সিরিজের ছয়টি ম্যাচ ভিন্ন ছয় মাঠে খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড নারী দল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD