May 17, 2024, 2:18 am

তাপদাহে ক্লান্ত শ্রমজীবি ও পথচারীদের মাঝে সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র শরবত বিতরণ

ষ্টাফ রিপোর্টার: সারাদেশ যখন ভয়াবহ তাপদাহে পুড়ছে। তীব্র খরতাপ আর অসহনীয় গরমে মানুষ যখন হিশেহারা; ঠিক সেই মুহুর্তে শ্রমজীবি ও পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করলো সাংবাদিক ইউনিয়ন বগুড়া।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া সার্কিট হাউজ সংলগ্ন সড়কে শরবত বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সভাপতি গনেশ দাস। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন বগুড়া’রসাবেক সভাপতি মতিউল ইসলাম সাদী, সাবেক সাধারনসম্পাদক মমিনুর রশিদ সাইন, সাধারন সম্পাদক এসএম আবুসাঈদ, সহ-সভাপতি আব্দুসসাত্তার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ ফেরদৌসুর রহমান, দপ্তরসম্পাদক শামীম আহম্মেদ, নির্বাহী সদস্য মাহফুজ মন্ডল, সিনিয়র সদস্য রেজাউল হক বাবু, ইনছান আলী শেখ, আবুল কালাম আজাদ, পারভীন লুনা, মোস্তফা মোঘল, সানাউল হক শুভ, আইনুর ইসলাম, সুব্রতকুমার ঘোষ, রাহাতুলআলম, জুয়েলহাসান, আব্দুসসালাম, ইকবাল হোসেন, এসএমসিরাজ, আব্দুল মজিদ, মির্জা আহসান হাবিব দুলাল, শাহাদত হোসেন শাহীন প্রমূখ।

অনুষ্ঠানে সহস্রাধিক শ্রমজীবি ও পথচারীনারী, পুরুষ ও শিশুকে ঠান্ডা শরবত পান করানো হয়। সাংবাদিক ইউনিয়ন বগুড়া’রসভাপতি গনেশ দাস জানান, ভবিষ্যতেও এধরনের মানবিক কাজে এবং জাতির যে কোন দূর্যোগ মুহুর্তে সাংবাদিক ইউনিয়ন বগুড়া মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD