May 17, 2024, 6:28 am

দেশের অর্থনৈতিক পরিস্থিতি অত্যন্ত খারাপ: রংপুরে জিএম কাদের

রংপুর জেলা প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশে বর্তমানে রাজনৈতিক অস্থিরতা চোখে পড়ছে না। ভিতরে ভিতরে অস্থিরতা রয়েছে। তবে দেশের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতি অত্যন্ত খারাপ। জিনিষপত্রের দাম লাগামহীনভাবে বাড়ছে। এর জন্য সরকারের কোন ব্যবস্থাই কাজ করছে না।

সাধারণ মানুষের আয় যেভাবে কমছে সেভাবে জিনিষপত্রের দাম কমছে না। মানুষ কষ্টে আছে, ভিতরে মানুষের মধ্যে ক্ষোভ বাড়ছে। আমরা প্রথম দিন থেকেই সেটা বলে আসছি। দ্রব্যমূল্য সহনীয় করতে না পারলে,সামনের দিকে সরকারের দিনগুলো সুখকর হবে না।

আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের পল্লীনিবাসে নির্বাচিত ১১ সংসদ সদস্যকে নিয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অসন্তোষ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি ঠিক জানি না অসন্তোষ বলতে কি বোঝায়। আমরা স্পিকারের কাছে আমাদের কি প্রত্যাশা তা বলেছি এবং যুক্তি দিয়ে বলেছি।

তারপরও অনেকে বলছে রেওয়াজ ছিল না। রেওয়াজ তো মানুষই তৈরি করে, রেওয়াজ তো কোন আইন নয়। তাছাড়া নতুন রেওয়াজ তৈরির জন্য তো মানুষেই ভাঙে। আসলে কেন অসন্তোষ্ট হলেন আমার জানা নেই। সংসদের বক্তব্য নিয়ে যারা অসন্তোষ্ট হয়েছেন, তারা হয়তো আমার বক্তব্যটা ভালোভাবে বুঝতে পারেননি।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মজিবুল হক চুন্নুসহ জাতীয় পার্টির অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াছির, সিনিয়র সহ সভাপতি লোকমান হোসেন, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া উপস্থিত ছিলেন। এর আগে সবাইকে নিয়ে গোলাম মোহাম্মদ কাদের জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD