May 17, 2024, 1:43 pm

News Headline :
রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী তৎপরতার তথ্য পেলেই অভিযান: র‍্যাব আওয়ামী লীগ সবচেয়ে শক্তিশালী সংগঠন, জনগণের কাছে গ্রহণযোগ্য দল: শেখ হাসিনা ভারতে দ্রুত ছড়াচ্ছে নতুন প্রজাতির অ্যাডিনো ভাইরাস ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য সারিয়াকান্দিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত সৈয়দ তারেক হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দেশের ইতিহাসে অনন্য মাইলফলক : রাষ্ট্রপতি ইসরায়েলকে আরও ১০০ কোটি ডলারের অস্ত্র দেবে বাইডেন প্রশাসন ফিলিস্তিনে শান্তিরক্ষী মোতায়েনের আহ্বান আরব লীগের

অস্কারে যাচ্ছে শাহরুখের ‘ডানকি’!

যমুনা নিউজ বিডি: চলতি বছর বলিউড দখলে কিং খান শাহরুখের। ‘পাঠান’, ‘জওয়ান’র পর ‘ডানকি’ দিয়ে দর্শক মাতিয়েছেন। আয়ের দিক থেকে ‘পাঠান’, ‘জাওয়ান’কে ছাড়িয়ে যেতে পারেনি ‘ডানকি’। তবে প্রশংসিত হয়েছে হাজার কোটির ঘরে ঢোকা ছবি দুটির চেয়ে বেশি। অনেকের ধারণা করেছিল সহস্র কোটি না দিলেও পুরস্কার এনে দেবে শাহরুখকে। তেমনটাই দেখা যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতবেদনে বলা হয়েছে, ছবির নির্মাতারা ‘ডানকি’ ছবিকে অস্কারের দৌড়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। শোনা যাচ্ছে, অফিসিয়াল এন্ট্রি না হলেও ব্যক্তিগতভাবেই এই ছবিকে অস্কারে নিয়ে যাওয়ার কথা ভাবছেন রাজকুমার হিরানির দল।

এদিকে সম্প্রতি ‘ডানকি’র ব্যবসা নিয়ে মুখ খুলেছেন হিরানি। সামাজিকমাধ্যমে লিখেছেন, শাহরুখ খুবই সাহসী অভিনেতা। সে জানে, কোন ছবি দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ। তবে শাহরুখ সবসময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না। বরং ‘ডানকি’ করেছেন সমাজের প্রতি তার দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই ছবিকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।

প্রসঙ্গত, ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘ডানকি’। ছুঁয়েছে ৪০০ কোটির ঘর। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD