May 26, 2024, 11:47 pm

প্রভার প্রেমিক হতে লাগবে যেসব যোগ্যতা

যমুনা নিউজ বিডি: সাদিয়া জাহান প্রভা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিনি। দীর্ঘ একটি বিরতি নিয়ে আবারো ফিরেছেন ক্যামেরার সামনে। বর্তমানে নাটকের কাজেই বেশি মনোনিবেশ তার। একটা সময় প্রভা তার পছন্দ-অপছন্দ নিয়ে কথা বলেছিলেন। জানিয়েছিলেন তার প্রেমিক হিসেবে কেমন ছেলে পছন্দ।

প্রভার কাছে তখন জানতে চাওয়া হয়েছিল, প্রভার প্রেমিক হতে হলে কী যোগ্যতা থাকা লাগবে? প্রভা বলেছিলেন, প্রেমিক কিংবা পাত্রের দুটি গুণ থাকলেই চলবে। এক- শতভাগ বিশ্বস্ত হতে হবে।

আর দুই নম্বর হিসেবে তিনি বলেছিলেন- কোনোভাবেই মাদকের সঙ্গে সম্পর্ক থাকা যাবে না। ব্যস, এই গুণ দুটো হলেই চলবে। এ দুটো ছাড়া আর সবকিছু মানিয়ে নিতে পারবেন তিনি। প্রভা ভালো করেই জানেন, ভালো-মন্দ মিলিয়েই মানুষ। তবে কেউ যদি প্রতারণা করে, তখন সম্পর্কের আর কিছু থাকে না।

২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন প্রভা। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তারপর জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে প্রেমের সম্পর্কের পর তারা বিয়ে করেন। কিন্তু বিচ্ছেদ ঘটে তাদের। এরপর প্রভা আবারও বিয়ে করেন সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD