March 29, 2024, 6:15 am

বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৩ 

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুরে ইঞ্জিনচালিত দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ভবানীপুর ইউনিয়নের ভোগবটতলা ইতালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন গোপাল সরকার (২৮), নাজমুল (২৪) ও আল-আমিন (৩২)।

নিহতদের মধ্যে দুজন ভটভটির চালক। তারা ঘটনাস্থলেই মারা যান। অপরজন যাত্রী। তিনি চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

আহতদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, বগুড়া-রংপুর মহাসড়কের শেরপুরের আমিনপুর এলাকা থেকে একটি ধানবোঝাই ভটভটি সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় ভোগবটতাল ইতালিপাড়া এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ভটভটিকে ধাক্কা দেয়। এতে শেরপুর শহর থেকে আসা অপর এক ভটভটির সঙ্গে ধানবোঝাই ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাজির হোসেন জানান, ঘটনাস্থলে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরজন শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) জয়নাল আবেদীন সরকার জানান, ধাক্কা দেওয়া শ্যামলী বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD