December 6, 2022, 9:56 am

বগুড়ায় ঠিকাদারী প্রতিষ্ঠানে হামলা, মারধর ও লুটপাটের অভিযোগ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ডিবি পুলিশের পরিচয়ে সামসাদ আলম নামের এক যুবককে মারপিট ও মেসার্স সাজেদা ট্রেডার্স নামে ঠিকাদারী প্রতিষ্ঠানের অফিস ভাঙচুর করে নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এসময় ওই অফিসে থাকা লোকজনকে মারধর করা হয়।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বগুড়া শহরের কলোনী বেজিয়াম মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।  এ ঘটনায় রোববার রাতেই বগুড়া সদর থানায় অভিযোগ করেন সামসাদ। অভিযোগে চারজনের নাম উল্লেখ করা হয়। একই সঙ্গে অজ্ঞাত আরও ৮-১০ জনকে অভিযুক্ত করা হয়েছে। সামসাদ শহরের চকফরিদ এলাকার মো. ইসাহাক শেখের ছেলে।

নামীয় অভিযুক্তরা হলেন- বগুড়া সদরের মালতিনগর এলাকার ফরহাদ হোসেন, সুত্রাপুরের রেনু, চকলোকমান এলাকার নিকেল ও বগুড়া শাজাহানপুর উপজেলার ফুলদিঘী এলাকার মাসুম ।

অভিযোগে বলা হয়েছে, রোববার সন্ধ্যায় কলোনী বেলজিয়াম মাঠের পাশে অবস্থিত সামসাদের অফিসে (মেসার্স সাজেদা ট্রেডার্সের কার্যালয়) পিস্তুল, শর্টগান ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান অভিযুক্তরা। হামলাকারীরা নিজেদের ডিবি পুলিশ হিসেবে পরিচয় দেন। ওই সময়  অফিসে সামসাদসহ তার কর্মচারী নুর আলম, আবু শহিদ, ও জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। তারা হামলাকারীদের মারধরের শিকার হন। একই সঙ্গে ওই অফিস ভাঙচুর ও লুট করা হয়। অফিসে ড্রয়ারে থাকা ১০ লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায় হামলাকারীরা।

বগুড়া সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. নূরে আলম সিদ্দিকী জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD