October 7, 2022, 6:37 am

২৬ নভেম্বর জাপার কাউন্সিল ডাকলেন রওশন এরশাদ

যমুনা নিউজ বিডিঃ আগামী ২৬ নভেম্বর জাতীয় পার্টির কাউন্সিল ডেকেছেন সংসদের বিরোধীদলীয় নেতা ও দলটির পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। আজ বুধবার বিরোধীদলীয় নেতার স্বাক্ষরে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে। রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ এ তথ্য নিশ্চিত করেছেন।

কাউন্সিল সফল করতে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুসহ কো-চেয়ারম্যানদের যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। প্রস্তুতি কমিটির আহ্বায়ক হয়েছেন বিরোধীনেতা বেগম রওশন এরশাদ। কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন দলের কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, আবু হোসেন বাবলা ও সালমা ইসলাম। কমিটির সদস্য সচিব করা হয়েছে বিরোধী নেতার রাজনৈতিক সচিব ও এরশাদ মুক্তি পরিষদের সাবেক সভাপতি গোলাম মসীহ্’কে।

নেতাকর্মীদের উদ্দেশে লেখা চিঠিতে বিরোধী নেতা ও দলটির অন্যতম প্রতিষ্ঠাতা বেগম রওশন এরশাদ ও শাহ মোয়াজ্জম হোসেনসহ ত্যাগী নেতাদের ফিরিয়ে এনে নতুন প্রজন্মের সমন্বয়ে নতুন নেতৃত্বে একটি শক্তিশালী জাতীয় পার্টি গঠনের আহ্বান জানান। জাতীয় পার্টির গঠনতান্ত্রিক লক্ষ্য-উদ্দেশ্য, নিয়মাবলী এবং পার্টির মূল আদর্শ সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে না। বর্তমানে পার্টি গঠনতান্ত্রিক গৃহীত আদর্শ, নিয়ম ও নীতিমালা থেকে সরে গিয়ে ভ্রান্তপথে অগ্রসর হচ্ছে- এমনটাও চিঠিতে উল্লেখ করেন বেগম এরশাদ।

তিনি বলেন, সাংগঠনিকভাবে তৃণমূলের কর্মীদের মতামতের ভিত্তিতে যোগ্যতর নেতৃত্ব নির্বাচন এবং বিপরীত গোষ্ঠীর অসৎ আয়ের বিনিময়ে নেতৃত্ব প্রদান এবং ত্যাগী নেতাকর্মীদের বসিয়ে দেওয়ার প্রবণতা জাতীয় পার্টির ঘোষিত নীতির বিপরীত। স্বাধীনতা সার্বভৌমত্ব সংরক্ষণ, গণতান্ত্রিক শাসনব্যবস্থা সমুন্নত রাখা এবং গণতান্ত্রিক রাজনীতিতে জাতীয় পার্টিকে একক দল হিসেবে আবির্ভূত হতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD