August 10, 2022, 8:45 pm

র‌্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, র‌্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী। কিন্তু যুক্তরাষ্ট্র কেন যে র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে তা তারাই ভালো জানে। আমরা মনে করি র‌্যাব একটি এলিট ফোর্স।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, র‌্যাবের ভেতরে যারা অন্যায় করেন তাদেরও কঠিন বিচার করা হয়। র‌্যাবের অনেক সদস্য এখনও জেলে রয়েছেন। আমরা মনে করি র‌্যাব একটি এলিট ফোর্স। অন্যায় যারা করেছেন তারা আইনের মুখোমুখি হয়েছেন। কিন্তু যুক্তরাষ্ট্র কেন র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে, তা তারাই ভালো জানে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন, ‘তোমরা আমাদের দাবায়ে রাখতে পারবে না’। বঙ্গবন্ধুকন্যা সেই কাজটি করে দেখিয়েছেন। আমাদের এই স্বপ্নের সেতু নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। অনেকেই সেতু হওয়ার আগেই বলেছেন দুর্নীতি হয়েছে। যাতে সেতুটি না হতে পারে। অনেক ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধুকন্যা দৃঢ় হাতে সব ষড়যন্ত্র উপেক্ষা করে আমাদের স্বপ্নের সেতুটি উপহার দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সহসভাপতি মো. ইলিয়াস হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD