July 4, 2022, 5:34 am

বগুড়ায় প্রয়াত আ.লীগ নেতা মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যুবার্ষিকী পালন

ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র, সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যুবার্ষিকী উপলেক্ষে বগুড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়েছে

মঙ্গলবার রাতে শহরের ঠনঠনিয়া নুরুন আলা নূর ফাযিল মাদ্রাসা হলরুমে এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড বগুড়া প্লান্টে কর্মরত সিরাজগঞ্জবাসী এ আয়োজন করে।

প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থপক (হিসাব) আবু জাফর মোহাম্মাদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড বগুড়া প্লান্টের ডিজিএম মো. মনিরুল ইসলাম।

মো. শামীম রেজা শান্তর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উর্দ্ধতন উৎপাদন কর্মকর্তা রফিকুল ইসলাম, কণিষ্ঠ প্রশাসন কর্মকর্তা মেহেদী হাসান, সহকারি মাননিয়ন্ত্রন কর্মকর্তা সাহেদ পারভেজ, কণিষ্ঠ প্রশাসন কর্মকর্তা গোলাম রব্বানী শেখ, মাসুদ রানা, হেলাল, রোকনুজ্জামান, রবি, শামীম তরফদার, জাহাঙ্গীর হোসেন, কামরুজ্জামান, ফারুক, নাজমুল প্রমুখ।

অনুষ্ঠানে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়। শেষে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD