February 9, 2023, 12:51 pm

নিজের নারী কেলেঙ্কারি নিজেই ফাঁস করলেন নওয়াজউদ্দিন!

যমুনা নিউজ বিডিঃ  বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রীর বিচ্ছেদের খবরে নড়েচড়ে বসেছিল বলউড। আর নিউইয়র্কের হোটেলে এক নারীকর্মীর সঙ্গে তার রাত্রিযাপনের ঘটনা রীতিমতো ছিল ‘টক অব দ্য টাউন’। এবার সেই বিতর্ক আরো একবার উস্কে দিলেন অভিনেতা নিজেই। পাঁচ বছর আগে নিজের আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’ বইটি প্রকাশ করেছিলেন নওয়াজউদ্দিন। ওই বইয়ে নিউইয়র্কের হোটেলে এক নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপনের ঘটনা প্রকাশ করে তুমুল আলোচনার জন্ম দিয়েছিলেন অভিনেতা।

হোটেল কর্মীর প্রসঙ্গে আত্মজীবনীতে নওয়াজউদ্দিন উল্লেখ করেন, ‘২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত আমার জীবনের অন্যতম ভালো সময়। তখন সদ্য পরিচিতি পেতে শুরু করেছি। প্রচুর চলচ্চিত্র উৎসবে যেতাম। নিউইয়র্কের এক ক্যাফেতে সেখানকার একজন সুন্দরী নারীকর্মীর সঙ্গে দেখা হয়। সে আমাকে চিনতে পারে। ওই হোটেল কর্মীর সঙ্গে এক রাতের মেলামেশা প্রথম এনে দিয়েছিল সাফল্যের মিষ্টি স্বাদ। ’

এ ছাড়াও তার ‘মিস লাভলি’ সিনেমার সহঅভিনেত্রী নিহারিকা সিংয়ের সঙ্গে কাটানো কিছু ঘনিষ্ঠমুহূর্তের কথাও ওই বইয়ে প্রকাশ করেছিলেন নওয়াজউদ্দিন। সেখানে উল্লেখিত আরো কিছু ঘটনাকে কেন্দ্র করে বিতর্ক বাড়তে থাকায় বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন এ অভিনেতা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD