December 1, 2022, 10:36 am

দর্শকদের তালাশ করতে চিত্র নায়িকা বুবলী বগুড়ায়

স্টাফ রিপোর্টার : নতুন সিনেমা ‘তালাশ’ এর প্রচারণায় বগুড়ায় দর্শকদের তালাশ করতে প্রথমবারের মতো এসেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এ সময় সাথে ছিলেন নবাগত নায়ক ও বগুড়ার ছেলে আজাদ আদর। এই নায়ক নায়িকা আগমনে আগে থেকেই বর্ণাঢ্যভাবে সাজানো হয়েছিল বগুড়া মধুবন সিনেপ্লেক্সে। সেখানে দর্শকও আগে থেকেই নায়ক নায়িকাকে স্বচোখে দেখার জন্য অধীর আগ্রহে উপেক্ষা করছিল। শনিবার দুপুরে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে ‘তালাশ’ টিমের সাথে উপস্থিত হন। তখন দর্শকরা ফুলেল শুভেচ্ছা জানান তালাশ সিনেমার নায়ক-নায়িকাকে। পরে মধুবন সিনেপ্লেক্সে টিমের সাথে বুবলী সিনেমাটি দেখেন। গত শুক্রবার থেকে বগুড়াসহ সারাদেশের প্রায় ৫০ প্রোগৃহে এই সিনেমা মুক্তি পেয়েছে এই সিনেমা। সকালে হেলিকপ্টারে চড়ে বগুড়ার একটি পাঁচ তারকা হোটেলে আসেন ঢাকাই সিনেমার বর্তমান সময়ের ব্যস্ত নায়িকা বুবলী।

মধুবন সিনেপ্লেক্সে প্রচারণার সময় টিমের সদস্যরা জানান, ‘রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত সিনেমা ‘তালাশ’। সিনেমাটির নির্মাণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। এর মূল চরিত্রে রয়েছেন বগুড়ার ছেলে নবাগত চিত্রনায়ক আজাদ আদর ও চিত্রনায়িকা শবনম বুবলী।

নির্মাতা সৈকত নাসির বলেন, ‘তালাশ’ প্রেমের সিনেমা। ভালোবাসার গল্প নিয়ে তৈরি। সিনেমাটি এমনভাবে সাজানো হয়েছে যে গল্পের লাস্ট পর্যন্ত আপনাকে নিয়ে যাবে। বোরিং করবে না কোথাও। এই সিনেমায় কাজ করেছেন আপনাদের বগুড়ার ছেলে আদর আজাদ। আপনারা অবশ্যই দেখবেন। আমাদের দৃঢ বিশ্বাস সিনেমাটি ভালো লাগবে। প্রথম সিনেমায় সুপারস্টারের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত বলে জানান আজাদ আদর। নবাগত এই চিত্রনায়ক বলেন, আপনারা বগুড়াবাসী সবাই এই সিনেমাটি দেখবেন। সিনেমাটি প্রমট করুন। বগুড়া থেকে আরও সাড়া চাই। নতুন সিনেমার প্রচারণায় এসে নায়িকা বুবলী বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে সম্ভাষণ করে বলেন, কেঙ্কা আছেন আপনারা? মধুবন সিনেপ্লেক্সকে খুব ভালো লেগেছে। এত সুন্দর ডেকোরেটেড। সব মিলিয়ে প্রথমবার বগুড়ায় এসে খুবই মুগ্ধ।

শবনম বুবলী জানান, আজকে বগুড়ায় আসা মূলত তালাশ টিমের জন্য। এখানে না এলে বুঝতে পারতাম না দর্শকরা তালাশ টিমকে কি পরিমাণ ভালোবাসা দিয়েছে। এ জন্য আমরা অত্যন্ত আনন্দিত। ‘তালাশ’ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। এতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার প্রমুখ।

মধুবন সিনেপ্লেক্সের স্বত্বাধিকারি আরএম ইউনুস রুবেল জানান, ঢাকা থেকে দুটো সিনেমা চালানোর জন্য বলা হয়েছিল। অমানুষ ও তালাশ। আমি তালাশ বেছে নিয়েছিলাম। কারণ হিসেবে আমি বলেছি, এ সিনেমায় আমার বগুড়ার ছেলে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD