April 20, 2024, 6:14 am

বগুড়া সেন্ট্রাল হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্পন্ন

বগুড়া সেন্ট্রাল হাইস্কুলের এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ জুন) দুপুরের প্রতিষ্ঠানের হলরুমে এ আয়োজন করা হয়। স্কুলের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা।

সহকারি প্রধান শিক্ষক আসাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য নাসরিন সুলতানা, সিনিয়র শিক্ষক প্রতীমা রানী, রায়হান আলী, নুরল আমিন, শাহীন কাদির, আলেয়া বেগম, সুমিতা রানী রায়, আয়েশা সিদ্দিকী, মিদুলা রানী, রানী, ফেরদৌসীসহ প্রমুখ। এছাড়াও বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল বারী ও ফারজানা আক্তার।

আলোচনা শেষে বিদায়ী পরীক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন অবসরপ্রাপ্ত ধর্মীয় শিক্ষক মাও: সিদ্দিকুর রহমান। এরপর কেক কর্তন করা হয়। শেষে বিদায় ছাত্র-ছাত্রীদের মাঝে পরীক্ষার এ্যাডমিড কার্ড ও প্রবেশ পত্রসহ শিক্ষা উপকরণ বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD