August 10, 2022, 8:36 pm

বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মঙ্গলবার বিকেলে জেলা শহরের নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক ও বগুড়া পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সরকার মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল। সমাবেশে আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য রাকিবুল ইসলাম শুভ, খন্দকার শিমু, জামিনুর হাসান শাওন, মো রবিউল ইসলাম রতন, অ্যাডভোকেট হাসিব, শিহাব, নাইস, আজাদ, স্চ্ছোসেবক দল নেতা হোসেন আলী, রাহিম, আতিক, কলিন্স, দিপন, স্বপন, রঞ্জু, সোহেল, হিরু, সুজা, পবন, আজাদ, হাসান প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র আহ্বায়ক রেজাউল করিম বাদশা বলেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি স্বৈরাচারবিরোধী আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মীনী। দেশের সার্বিক উন্নয়নে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। তিনি এখন বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার বিদেশে আরো উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু তাকে সেই সুযোগ দেয়া হচ্ছে না। দেশের জনগণ বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা দেখতে চান। খবর বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD