July 4, 2022, 12:54 am

নওগাঁয় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর পোরশায় পারিবারিক কলেহের জেরে শ্বাসরোধে গৃহবধূ ফাতেমা খাতুনকে (২৫) অভিযোগে স্বামী মোস্তাফিজুর রহমানকে (৪০) আটক করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দিঘিপাড়া শাহাপুকুর গ্রাম এই ঘটনাটি ঘটেছে। সংবাদ পেয়ে পুলিশ প্রাথমিক ময়নাতদন্ত শেষে ফাতেমার মরদেহ উদ্ধার করেছে। আটককৃত মোস্তাফিজুর রহমান ওই গ্রামের আকবর আলীর ছেলে।

স্থানীয় ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম জানান, ওই গৃহবধূ ফাতেমা খাতুনের সাথে মোস্তাফিজুর প্রায় ১০ বছর আগে বিয়ে হয়। বিয়েরপর ঘরে ৮ বছরের একটি ছেলে ও ৩ বছর বয়সের একটি মেয়ে হয়েছে। সংসারের অভাব অনটন কাটাতে গত চার বছর ঢাকায় অবস্থান শ্রমিক হিসেবে কাজ করছিলেন। গতকাল রবিবার সকাল ৮টার দিকে মোস্তাফিজুর ঢাকা থেকে বাড়ি আসেন। এরপর সকালের নাস্তা শেষে স্বামী-স্ত্রী ঘরের মধ্যে ঢুকলে ফাতেমার শাশুড়ি জুলেখা বেগম ৩ বছরের মেয়ে সাথে নিয়ে বাড়ির বাইরে চলে যান। কিছু সময় পর জুলেখা বেগম বাড়ি ফিরে এসে বৌমা ফাতেমা খাতুনের মরদেহ দেখতে পান। এরপর জুলেখা বেগমের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে মোস্তাফিজুরকে আটক করে থানায় সংবাদ দেন।

পোরশা থানা অফিসার ইনচার্জ জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, ফাতেমার গলায় কালো দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে মোস্তাফিজুর তাকে শ্বাস রোধে হত্যা করেছে। ঘটনায় স্বামী মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD