June 12, 2024, 4:37 pm

বগুড়ায় দুর্নীতি প্রতিরোধ কমিটির মাসিক সভা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে শহরের স্টেশন ক্লাব সংলগ্ন পুরাতন শিল্পকলা একাডেমী ভবনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা দুপ্রকের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক জয়যুগান্তরের প্রকাশক ও সম্পাদক নাহিদুজ্জামান নিশাদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির জেলা কমিটির সাধারণ সম্পাদক অমরেশ মুখার্জ্জী।

সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন জেলা দুপ্রকের সহ-সভাপতি এ্যাডভোকেট বিনয় কুমার দাষ বিশু, কার্যনির্বাহী সদস্য ডা. শাহনেওয়াজ জর্জ, আখতারুজ্জামান মিন্টু, বাবুল আখতার রিপন, তাহমিনা পারভীন শ্যামলী এবং সাংবাদিক সঞ্জু রায়।

অনুষ্ঠিত সভায় আগামী বুধবার দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয় কর্তৃক জেলার ১২টি উপজেলার সততা সংঘের ২৪ জন অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান সুসম্পন্ন করতে সার্বিক পূর্বপ্রস্তুতি প্রসঙ্গে আলোচনা করা হয়। এছাড়াও দুর্নীতি প্রতিরোধে জনসচেতনতামূলক ক্যাম্পেইন আয়োজনের মাধ্যমে আরো কিভাবে মানুষকে দুর্নীতির বিরুদ্ধে সচেতন করা যায় বিশেষ করে শিক্ষার্থীদের, সেই লক্ষে নানামুখী কার্যক্রম পরিকল্পনা করা হয়। এরমধ্যে উল্লেখযোগ্য সিদ্ধান্ত নেয়া হয় বগুড়ায় দুপ্রক ও দুদকের ব্যবস্থাপনায় দুর্নীতি বিরোধী আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার আয়োজন, প্রতিটি বিদ্যালয়ে পরিদর্শনের মাধ্যমে সততা সংঘ পুনর্গঠন এবং সততা স্টোরের কার্যক্রম পর্যবেক্ষণের সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD