August 10, 2022, 8:15 pm

ইংল্যান্ড-ইতালি গোলশূন্য ড্র

যমুনা নিউজ বিডিঃ উয়েফা নেশন্স লিগে ইংল্যান্ড-ইতালির ম্যাচটি ছিল উত্তেনায় ঠাসা। সাবেক দুই বিশ্বচ্যাম্পিয়নের এই লড়াইয়ে শেষ পর্যন্ত হারেনি কোনো দলই। গোলশূন্য ড্র হয়েছে ম্যাচটি।

শনিবার দিবাগত রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে সব কিছুই ছিল, শুধু ছিল না গোল। আক্রমণ ও পাল্টা আক্রমণে খেলে গোল আদায় করতে পারেনি কোনো দলই।

তবে এদিন ড্র করলেও ইতালি পয়েন্ট টেবিলে বেশ ভালো অবস্থানে আছে। ৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। আর ২ পয়েন্ট নিয়ে তলানিতে আছে ইংল্যান্ড।

আসরে ‘এ’ লিগের ৩ নম্বর গ্রুপে ইতালির শুরুটাও হয়েছে ড্র দিয়ে। আরেক ফেভারিট জার্মানির সঙ্গে ১-১ গোলের সমতায় প্রথম ম্যাচ শেষ করেছিল। অবশ্য দ্বিতীয় ম্যাচে হাঙ্গেরিকে ২-১ গোলে হারায় তারা।

তবে ইংল্যান্ডের ভালো কাটছেই না। প্রথম ম্যাচে তারা হাঙ্গেরির কাছে এক গোলে হারে। আর দ্বিতীয় ম্যাচে জার্মানির সর্ঙ্গে ১-১ গোলে ড্র করে।

দিনের আরেক ম্যাচে হাঙ্গেরির সঙ্গে ১-১ গোলে ড্র করে আসরের অন্যতম ফেভারিট দল জার্মানি। প্রথম দুই ম্যাচের হতাশা গ্রুপের তৃতীয় ম্যাচেও অব্যাহত রেখেছে তারা। তাই গ্রুপে অনেকটাই পিছিয়ে পড়েছে দলটি।

বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় জলাৎ নওজের গোলে প্রথমে এগিয়ে যায় হাঙ্গেরি। ম্যাচের ৬ মিনিটে দারুণ এক শটে বল জালে পাঠান নওজ (১-০)।

সমতায় ফিরতে খুব একটা সময় লাগেনি জার্মানির। ৯ মিনিটে ইয়োনাস হফমান খেলার সমতায় ফেরান। মাঝমাঠ থেকে পাওয়া বল পেয়ে আলতো শটে জালে জড়ান তিনি (১-১)।

এই ড্রয়ে টানা তিন ম্যাচ থেকে তিন পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে জার্মানি। দ্বিতীয় স্থানে থাকা হাঙ্গেরির সংগ্রহ ৪ পয়েন্ট।

আগামী মঙ্গলবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে জার্মানি নিজেদের মাঠে খেলবে ইতালির বিপক্ষে। আর ইংল্যান্ড মুখোমুখি হবে হাঙ্গেরির

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD